রাউজানে সাংসদ ফজলে করিম চৌধুরী এমপি কে নাগরিক সংবর্ধনা

জাতীয় মৎস্য পদক-২০২১ অর্জন করায় বাংলাদেশ রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি কে নাগরিক সংবর্ধনা প্রদান করা হয়েছে। ৮ই সেপ্টেম্বর বুধবার বিকেল ৫টায় একেএম ফজলুল কবির চৌধুরী অডিটোরিয়ামে রাউজানবাসীর ব্যানারে আয়োজিত হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি। অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন,চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি, চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান, এম এ সালাম।

বিশেষ অতিথি ছিলেন,খাদিজাতুল আনোয়ার সনি এমপি, দৈনিক আজাদী সম্পাদক এম এ মালেক, দৈনিক পূর্বকোণের চেয়ারম্যান জসিম উদ্দিন চৌধুরী, উত্তর জেলা আ.লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান, মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফফর আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল ওহাব, চট্টগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ, ফটিকছড়ি পৌর মেয়র ইসমাইল হোসেন,রাঙ্গুনিয়া পৌর মেয়র শাহজাহান সিকদার, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগে সভাপতি- তানভীর হোসেন তপু,সাধারণ সম্পাদক-রেজাউল করিম সহ প্রমুখ। রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান এহেছানুল হায়দর চৌধুরী বাবুলের সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য রাখেন, রাউজান পৌরসভার মেয়র ও সংবর্ধনা বাস্তবায়ন কমিটির সচিব জমির উদ্দিন পারভেজ।

অনুষ্ঠানে প্রতিটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃত্ব উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে মৎস্য পদক-২০২১ অর্জন করায় সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরীকে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে পুষ্পমাল্য, ক্রেস্ট দিয়ে সম্মাননা জানানো হয়। প্রধান অতিথি দীপংকর তালুকদার এমপি বলেন, ফজলে করিম চৌধুরী পরপর চারটি জাতীয় পুরুস্কার পেয়েছেন। শুধু দুইটি পদক পেছেন কৃষিখাতে। একটি কৃষি অপরটি মৎস্য খাতে অবদান রাখার জন্য। তিনি উন্নয়নের চালিকা শক্তি।

বিশেষ অতিথি এম.এ সালাম বলেন, আধুনিক রাউজানের প্রতিশ্রুতিশীল নেতা ফজলে করিম এমপি। তিনি নেতৃত্বে দলীয় নেতাকর্মীরা ঐক্যবদ্ধ। তিনি চট্টগ্রামের গর্বিত নেতা। বিশেষ অতিথি, খাদিজাতুল আনোয়ার সনি এমপি বলেন, ফজলে করিম চৌধুরী ও আমার আব্বা মরহুম রফিকুল আনোয়ার দুর্দিনে ত্যাগী নেতা।

আরো পড়ুন :
ঝরে পড়া শিক্ষার্থীদের ফেরানোর উপায় কী
রাজধানীর বসিলায় জঙ্গি আস্তানায় র‌্যাবের অভিযান, আটক ১

সংবর্ধিত অতিথি সাংসদ ফজলে করিম চৌধুরী বলেন, আমি ঘুমের স্বপ্নের বিশ্বাসী না। আমি জেগে স্বপ্ন দেখি। আর সেই স্বপ্ন বাস্তবায়ন করি। মানুষের কল্যাণে কাজ করলে জনগন মূল্যায়ন করবে এটা নিশ্চিত। আমি স্বপ্ন নিয়ে জনস্বার্থে কাজ করি। যারা আমাকে সংবর্ধিত করার জন্য রাউজানে এসেছেন সবার প্রতি কৃতজ্ঞতা রইল।

সেপ্টেম্বর  ০৯.২০২১ at ১৩:০৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সাই/রারি