“বিএনপি জনতার পাশে” রাণীশংকৈলে মতবনিময় সভায় মির্জা ফখরুল

বিজ্ঞাপন

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে মঙ্গলবার ৭ সেপ্টেম্বর বিকালে পৌরশহরের শান্তা কমিনিউটি সেন্টার “বিএনপি জনতার পাশে’ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে নেতাকর্মীদের উদ্দেশ্যে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর প্রধান অতিথির বক্তব্যে বলেন, বড় বড় নেতাদের সঙ্গে সেলফি তুলে গনতন্ত্র ফিরিয়ে আনা সম্ভব নয়, গনতন্ত্র ফিরিয়ে আনতে হলে গণ আন্দোলনের প্রয়োজন ।

তিনি আরো বলেন আওয়ামীলীগ সরকার আমাদের জিম্মি করে রেখেছে, বাক স্বাধীনতা হরণ করেছে, সাংবাদিকদের ডিজিটাল মামলার মাধ্যমে গণমাধ্যমকে পঙ্গু করে দিয়েছে সারা বাংলাদেশে প্রায় ১৩ লক্ষ নেতাকর্মীদের মামলা দিয়ে হয়রানি করে যাচ্ছ । বর্তমান সরকার দেশে বিভিন্ন প্রজেক্টের নাম দেখিয়ে কোটি কোটি টাকা আত্মসাৎ করছে । পদ্মা সেতুর নির্মাণ,মেট্রো রেল, কর্ণফুলী ট্যানেল সহ বড় বড় প্রজেক্টের মাধ্যমে তারা বিদেশে টাকা পাচার করছে, এই সরকার একনায়কতন্ত্র প্রতিষ্ঠা করতে উঠে পড়ে লেগেছে ।

আরো পড়ুন:
মদনে ধর্ষণের শিকার সাড়ে ৩বছরের শিশু
ঝালকাঠি জেলায় লক্ষ্যমাত্রার চেয়ে এবছর আউশ আবাদ কম

তাই আপনাদের বলছি এখন আমাদের সেলফি তুলে পোস্ট করার সময় নয় আমাদের সকলকে একযোগে আন্দোলন শুরু করতে হবে তবেই আমরা আমাদের অধিকার আদায় করতে পারবো ।

এ সময় ঠাকুরগাঁও-৩ আসনের বিএনপি দলীয় সাংসদ জাহিদুর রহমান, কেন্দ্র ও জেলা থেকে আসা বিভিন্ন নেতা কর্মীবৃন্দ রানীশংকৈল উপজেলা বিএনপি সভাপতি আইনুল হক মাস্টার, সাধারণ সম্পাদক আতাউর রহমান, পৌর বিএনপির সভাপতি পান্না বিশ্বাস, উপজেলা যুবদলের আহবায়ক প্রভাষক মনিরুজ্জামান মনিসহ মূলদল ও তার অঙ্গসংগঠনের জেলা ও উপজেলা পর্যায়ের বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।

সেপ্টেম্বর ০৭.২০২১ at ২০:২৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/হক/জআ