নওগাঁয় বিদ্যালয়ের শ্রেণী কক্ষের ভিত্তি প্রস্থর স্থাপন কাজের উদ্বোধন

নওগাঁয় সদর উপজলোর গোয়ালী সরকারি প্রাথমিক বিদ্যালয়রে অতিরক্তি শ্রেণী কক্ষের নির্মাণ কাজের ভিত্তি প্রস্থর স্থাপন কাজের উদ্বোধন করা হয়েছে। সোমবার (০৬ সপ্টেম্বের) সন্ধ্যায় প্রধান অতিথি হিসাবে এ কাজরে উদ্বোধন করনে সদর আসনরে সংসদ সদস্য ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন।

এসময় উপস্থিত ছিলনে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নির্মল কৃষ্ণ সাহা, সদর উপজলো পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম, ভাইস চেয়ারম্যান ইলিয়াস তুহিন রেজা, সদর এলজিডির সহকারী প্রকৌশলী ইমতিয়াজ জাহিরুল হক, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুবুল হক কমল ও সাধারন সম্পাদক জালাল হোসেন প্রমুখ।

গোয়ালী সরকারি প্রাথমিক বিদ্যালয়রে অতিরক্তি শ্রেণী কক্ষের নির্মাণ কাজ সদর এলজিইডির বাস্তবায়ন এই কাজের চুক্তমিূল্যে ধরা হয়েছে ৬৩লাখ ৪ হাজার ৪১৫ টাকা ব্যয় ধরা হয়েছে। এর আগে শিকারপুর ইউনিয়ন আওয়ামীলীগের নব-নির্বাচিত কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখনে সংসদ সদস্য ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন।

আরো পড়ুন :
ঝালকাঠিতে ডাকাতি‘ছেড়ে দিয়ে’সুস্থজীবনে ফেরা আবুকে কুপিয়ে আহত
মুনিয়ার মৃত্যু ঘটনায় বসুন্ধরা গ্রুপের এমডি আনভীরসহ ৮ জনের বিরুদ্ধে ধর্ষণ ও হত্যা মামলা

এসময় জেলা, সদর উপজেলা ও শিকারপুর ইউনিয়ন আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী সহ স্থানীয় ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন।

সেপ্টেম্বর  ০৬.২০২১ at ২১:১৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সোরা/রারি