আর্থিক সহায়তা পেল দুই ইউনিয়নের পাঁচ শতাধিক হতদরিদ্র পরিবার

বিজ্ঞাপন

হোস্ট কমিউনিটির জন্য বিশেষ সহায়তা প্রকল্প কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্থ কক্সবাজারের পেকুয়ার উপকূলীয় দুই ইউনিয়নের পাঁচ শতাধিক পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

৫ সেপ্টেম্বর সকালে মগনামা ইউনিয়ন পরিষদ কার্যালয়ে মগনামা ইউনিয়নের অনূকূলে বরাদ্দকৃত ৯৪৭ জন হতদরিদ্রের মাঝে প্রথম ধাপে ২৫০ জনকে ২ হাজার ৫ শত টাকা করে অর্থসহায়তা প্রদান করে কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোতাছেম বিল্যাহ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আসিফ আল জিন্নাত, মগনামা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শরাফত উল্লাহ চৌধুরী ওয়াসিম। এর পর উজানটিয়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ে উজানটিয়া ইউনিয়নের ১,২ ও ৩নং ওয়ার্ডের ২৫০ পরিবারের মাঝে জনপ্রতি ২ হাজার ৫ শত টাকা নগদ অর্থ সহায়তা প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোতাছেম বিল্যাহ।

আরো পড়ুন :
বজ্রপাত প্রতিরোধে ও পরিবেশ রক্ষায় কাশিমাড়িতে ৫০০ টি তালবীজ বপনের উদ্বোধন
চৌগাছায় সাজাপ্রাপ্ত আসামি সহ গ্রেফতার ২

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আসিফ আল জিন্নাত, উজানটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এটিএম শহিদুল ইসলাম চৌধুরী, ইউপি সচিব, সদস্যবৃন্দ ও সংশ্লিষ্ট এনজিও প্রতিনিধিগণ। অর্থ সহায়তা প্রদান কার্যক্রম কেয়ার বাংলাদেশের সার্বিক সহযোগিতায় সম্পন্ন হয়েছে।

সেপ্টেম্বর  ০৫.২০২১ at ১৯:৪২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমজু/রারি