নওগাঁ জেলা বিএডিসি বীজ ও সার ডিলার এ্যাসোসিয়েশন এর ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

বামে সবাপতি, ডানে সাধারণ সম্পাদক
বিজ্ঞাপন

নওগাঁ জেলা বিএডিসি বীজ ও সার ডিলার এ্যাসোসিয়েশন এর ত্রি-বার্ষিক সম্মেলন ২০২১ইং অনুষ্ঠিত হয়েছে। রবিবার জেলার পত্নীতলা উপজেলার ঐতিহাসিক দিবর দিঘী চত্ত্বরে জেলা বিএডিসি বীজ ও সার ডিলার এ্যাসোসিয়েশন আয়োজনে এ ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

উক্ত ত্রি-বার্ষিক সম্মেলনে আঃ বারীক সরদারে সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বীজ বিপনন রাজশাহী অঞ্চলের প্রধান মোঃ দেলোয়ার হোসেন।

এসময় অন্যান্যর মধ্যে মোঃ জুলফিকার আলী, সিনিয়র সহকারী পরিচালক শাহিন হোসেন, সিনিয়র পরিচালক (ভারপ্রাপ্ত) আতিউর রহমান, অফিস সহকারী বিএডিসি বীজ পৃনার্থ দাস হক, ডিলার এ্যাসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান আমিনুর রহমান, বিএডিসি বৃহত্তর রাজশাহী জেলার সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম প্রমূখ সহ জেলা বিএডিসি বীজ ও সার ডিলার এ্যাসোসিয়েশন সকল সদস্য, ডিলাররা ও স্থানীয় ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন।

আরো পড়ুন :
প্রেমিকার কোলেই মারা যান সিদ্ধার্থ!
গজরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হতে চায় মফিজুল ইসলাম

পরে জেলা বিএডিসি বীজ ও সার ডিলার এ্যাসোসিয়েশন সকল সদস্যদের সম্পতিক্রমে জেলা বিএডিসি বীজ ও সার ডিলার এ্যাসোসিয়েশনের সভাপতি ও সাধারণ সম্পাদক হিসাবে মেসার্স কিমা ট্রের্ডাস এর প্রোঃ জিয়াউলহক কালামকে সভাপতি ও মেসার্স বিধান ট্রেডার্স এর প্রোঃ লিটন কুমার দাসকে সাধারণ সম্পাদক হিসাবে নাম ঘোষনা করেন। উক্ত অনুষ্ঠানের সভাপতি ঘোষনা করেন এ কমিটি আগামী তিন বছরের জন্য কাজ করবে।

সেপ্টেম্বর  ০৫.২০২১ at ১৯:৩০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সোরা/রারি