মতলবে পানিতে ডুবে এনআরবিসি ব্যাংক কর্মকর্তার মৃত্যু

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার এনআরবিসি ব্যাংকের প্রবেশনারি কর্মকর্তা ইশতিয়াক আকবর খান (২৬) পানিতে ডুবে মারা গেছে। রোববার (৫ সেপ্টেম্বর) সকালে মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি গ্রামে পানিতে ডুবে মারা যায় এই ব্যাংক কর্মকর্তা। তাঁর পিতার নাম আব্দুল হান্নান।

হাসপাতাল ও এলাকাবাসী সূত্রে জানাযায়, ওইদিন সকাল আটটায় ইশতিয়াক আকবর খান দাঁত ব্রাশ করতে বাড়ি-সংলগ্ন খালের পাড় যান। এ সময় আচমকা পা পিছলে খালের পানিতে ডুবে যান।

অনেক খোঁজাখুঁজির পর পরিবার ও স্থানীয় লোকজন ওই পুকুরে তাঁর নিস্তেজ ভাসমান দেহ দেখতে পান। সেখান থেকে উদ্ধার করে সকাল ১০টায় মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে এলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। ইশতিয়াক আকবর খান জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে এমএ পাস করে ছয় মাস পূর্বে এনআরবিসি ব্যাংকের মতলব দক্ষিণ উপজেলা বাজার শাখায় কর্মকর্তা হিসেবে যোগ দেন। মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি গ্রামের নিজ বাড়ি থেকে তিনি ব্যাংকের কার্যালয়ে আসতেন। তিনি সাঁতার জানতেন না।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল জানান, ঘটনাটি জেনেছেন। এ ব্যাপারে এখনো অপমৃত্যুর মামলা হয়নি।

আরো পড়ুন :
প্রেমিকার কোলেই মারা যান সিদ্ধার্থ!
বাসুলিয়ায় ঐতিহ্যবাহী নৌকা বাইচ অনুষ্ঠিত

এনআরবিসি ব্যাংকের মতলব দক্ষিণ শাখার ব্যবস্থাপক ফারুক আহমেদ বলেন, ইশতিয়াক আকবর একজন ভালো কর্মকর্তা ছিলেন। তাঁর এ অকাল মৃত্যু মেনে নেওয়া যায় না। তাঁর মৃত্যুতে সবাই গভীরভাবে শোকাহত।

সেপ্টেম্বর  ০৫.২০২১ at ১৯:১৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মই/রারি