বগুড়ায় মাদক বিরোধী অভিযানে ৬১ বোতল ফেন্সিডিলসহ গ্রেপ্তার-২

বিজ্ঞাপন

বগুড়ার শেরপুর উপজেলার শালফা ইউনিয়নের কলেজ পাড়া গ্রামের বর্ধিত রাস্তার উপর মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৬১ বোতল ফেনসিডিলসহ ২ জন আসামিকে (৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে নয়টায় গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেপ্তারকৃত আসামিদের নাম হল মনিরুজ্জামান হাওলাদার ওরফে মনির (৪০)সে গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার মুরারীপুর গ্রামের মৃত মাহাবুব হাওলাদারের ছেলে। তবে বর্তমানে সে শেরপুর উপজেলার ধুনট মোড় খাদ্য গোডাউনের পেছনে প্রফেসর আঃ কাদের এর বাসার ভাড়া থাকে। অপর আসামি হলো মনিরুজ্জামান ওরফে ধোলাই (৪১) সে নওগাঁ জেলার ধামইরহাট উপজেলার ফারসি পাড়া গ্রামের মকবুল হোসেনের পুত্র।

আরো পড়ুন:
পাইকগাছায় আ’লীগ নেতার বিরুদ্ধে জমি দখল ও ঘেরের মাছ লুটের অভিযোগে সংবাদ সম্মেলন
রাউজানে সাংসদ ফজলে করিম চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানান চেয়ারম্যান রোকন উদ্দিন

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সূত্রে জানা যায় যে, মনিরুজ্জামান হাওলাদার ওরফে মনির ও মনিরুজ্জামান ওরফে ধোলাই দীর্ঘ দিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত। এরা বগুড়া জেলা সহ বিভিন্ন জেলায় মাদক কারবারি করে থাকে এদের নামে একের একাধিক মামলা রয়েছে। আসামি মনিরুজ্জামান হাওলাদার ওরফে মনির (৪০) বগুড়া জেলা সহ অন্যান্য জেলায় মাদক ও অন্যান্য মামলাসহ মোট ১৩ টি মামলা রয়েছে অপরদিকে মনিরুজ্জামান ওরফে ধোলাই এর ২ টি মামলা রয়েছে।

বগুড়া জেলা গোয়েন্দা পুলিশের ইনচার্জ সাইহান ওলিউল্লাহ সাথে কথা বললে তিনি জানান, আসামীদের গ্রেপ্তার করে বগুড়া জেলার শেরপুর থানায় নিয়মিত মামলা করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। তিনি আরো জানান, সার্বিক আইন-শৃঙ্খলা রক্ষার্থে টিম ডিবি বগুড়ার অভিযান অব্যাহত থাকবে।

সেপ্টেম্বর ০৫.২০২১ at ১৮:২৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/রইর/জআ