কাজিপুরে নারীদের প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধন

বিজ্ঞাপন

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলায় মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের আওতায় বীর মুক্তিযোদ্ধা গোলাম কিবরিয়া ওয়েলফেয়ার ফাউন্ডেশনের মাধ্যমে সিরাজগঞ্জ জেলায় নারীদের জীবন যাত্রার মান উন্নয়ন শীর্ষক কর্মসূচী প্রশিক্ষণের শুভ উদ্বোধন করা হয়েছে।

(৫ সেপ্টেম্বর) রবিবার সকাল সাড়ে দশটায় কাজিপুর উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে রানী দিনমনি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সভা কক্ষে কাজিপুর উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা চিত্রারাণী সাহার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হাসান সিদ্দিকী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী সর্বক্ষণ নির্দেশ দিয়ে আসছেন, চাকরির পিছনে না ছুটে বিভিন্ন ক্যাটাগরিতে কারিগরি প্রশিক্ষণ নিয়ে শিল্প-উদ্যোক্তা হওয়া।

আশাকরি, আপনারা সেই কর্মস্পৃয়া নিয়ে প্রশিক্ষণ শেষে জীবন যাত্রার মান উন্নয়নে অবশ্যই স্ব স্ব ক্ষেত্রে অবদান রাখবেন। পরে তিনি শুভ উদ্বোধন ঘোষণা করেন।

বীর মুক্তিযোদ্ধা গোলাম কিবরিয়া ওয়েলফেয়ার ফাউন্ডেশনের বাস্তবায়নে সাতদিনের প্রশিক্ষণ কর্মসূচীতে পাঁচটি ক্যাটাগরি ভেজিটেবল ডাইং,সেনিটারী ন্যাপকিং, পাটজাত দ্রব্য, কাগজের ঠোংগা তৈরি ও হাঁসমুরগি পালণ বিষয়ে পাঁচশত মহিলা অংশগ্রহণ করবেন।

আরো পড়ুন :
বাসুলিয়ায় ঐতিহ্যবাহী নৌকা বাইচ অনুষ্ঠিত
প্রেমিকার কোলেই মারা যান সিদ্ধার্থ!

সভায় বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ জেলা পরিষদ সদস্য নাসরিন তালুকদার, কাজিপুর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, মহিলা ভাইস চেয়ারম্যান শাপলা খাতুন,বীর মুক্তিযোদ্ধা গোলাম কিবরিয়া ওয়েলফেয়ার ফাউন্ডেশনের কো-অর্ডিনেটর মিলন চন্দ্রশীল ও সুপারভাইজার মাহামুদুল হাসান প্রমূখ।

সেপ্টেম্বর  ০৫.২০২১ at ১৬:৫০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আসোচা/রারি