গজরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হতে চায় মফিজুল ইসলাম

আসন্ন মতলব উত্তর উপজেলার গজরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী, মতলব উত্তর উপজেলা যুবলীগের কার্যনির্বাহী সদস্য, সমাজ সেবক, শিক্ষানুরাগী দেওয়ান মো. মফিজুল ইসলাম।

সামনের ইউনিয়ন পরিষদ নির্বাচন কে সামনে যোগ্য প্রার্থী হিসেবে ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করতে চান মফিজুল ইসলাম। রাজনীতির মাঠে মফিজুল ইসলাম একটি চমকের নাম।

ছাত্রজীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে ও লালন পালন করে আসছে। এছাড়া রাজনীতির পাশাপাশি সামাজিক কর্মকান্ডেও বেশ সরব মফিজুল ইসলাম। তিনি আমুয়াকান্দা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বর্তমান সভাপতি হিসেবে দায়িত্বে আছেন।

আসন্ন গজরা ইউনিয়ন নির্বাচনে মফিজুল ইসলাম কে সবার যোগ্য প্রার্থী হিসেবে দেখছেন অত্র ইউনিয়নের সাধারণ জনগণ।

এছাড়া তৃণমূল থেকে যোগ্য প্রার্থী বিবেচনা করছে দলীয় নেতাকর্মীরাও। তাই আসন্ন গজরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে সবার ভালোবাসা ও দলীয় মনোনয়ন নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করতে চান মফিজুল ইসলাম। এছাড়া নির্বাচনে জয়ী হয়ে সুন্দর সমাজ বিনির্মাণ ও ডিজিটাল গজরা ইউনিয়নের রুপকার হিসেবে অবদান রাখতে চান।

এব্যাপারে মফিজুল ইসলাম বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা, এবং চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট নুরুল আমিন রুহুল ভাই যদি আমাকে দলীয় মনোনয়ন দেয়, তাহলে আমি অবশ্যই জনগণের ভোটে আমি নির্বাচিত হয়ে গজরা ইউনিয়ন বাসির খেদমত করার সুযোগ পাব।

আরো পড়ুন :
স্কুল-কলেজে সপ্তাহে একদিন ক্লাস: শিক্ষা উপমন্ত্রী
১০ হাজার ভুয়া মুক্তিযোদ্ধার সনদ বাতিল

তিনি আরও বলেন, গজরা ইউনিয়নকে ঢেলে সাজাতে চাই, শিক্ষা বিস্তার, মাদক মুক্ত ও সকলের সমঅধিকার প্রতিষ্ঠাসহ বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড গ্রহণের মাধ্যমে গজরা ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন উন্নীত করে মরেও সবার হৃদয়ে বেঁচে থাকতে চাই। তিনি সকলের কাছে দোয়া ও আন্তরিক সহযোগীতা প্রত্যাশা করেছেন।

সেপ্টেম্বর  ০৪.২০২১ at ২২:১৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/রারি