দেশ দর্পণের ভার্চুয়াল সভা : মাস সেরা প্রতিবেদক চৌগাছার মহিদুল

দেশ দর্পণ পরিবারের ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সর্বাধিক ভিউ ও শেয়ার হওয়ায় দেশ দর্পণের মাস সেরা প্রতিবেদক নির্বাচিত হয়েছেন যশোর জেলার চৌগাছা উপজেলা প্রতিবেদক মো. মহিদুল ইসলাম।

বৃহস্পতিবার সন্ধায় দেশের বিভিন্ন জেলা ও উপজেলা পর্যায়ের প্রতিনিধিরা ভার্চুয়ালি উপস্থিতিতে এই সভা অনুষ্ঠিত হয়। দেশ দর্পণের ষ্টাফ রিপোর্টার এসএম রায়হান উদ্দীনের সঞ্চালনায় ভার্চুয়ালী সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, যশোর জেলা আ.লীগের সহ-সভাপতি ও জিলা পরিষদ সদস্য মেহেদী হাসান মিন্টু।

সভায় প্রধান আলোচক ছিলেন, দেশ দর্পণ এডিটর-ইন চিফ আলমগীর কবীর।

সভায় প্রধান আলোচক দেশ দর্পণ এডিটর-ইন চিফ প্রতিনিধিদের উদ্দ্যেশে বলেন, সাংবাদিকতা একটি মহান পেশা। এই পেশাকে অপসাংবাদিকতা থেকে দূরে রেখে সৎ ও নিষ্ঠার সঙ্গে কাজ করতে হবে।

এসময় তিনি জানান, সেপ্টম্বরেও মাস সেরা প্রতিবেদক নির্বাচন করা হবে। এবার মাস সেরা প্রতিবেদকদের প্রথম স্থান অধিকারীকে একটি মোবাইল ফোন, দ্বিতীয় স্থান অধিকারীকে মাইক্রোফোন স্টান্ড ও তৃতীয় সেরা প্রতিবেদককে মোবাইল হোল্ডার স্টান্ড দেয়া হবে।

এছাড়া, কোন প্রতিবেদককের নিউজ সর্বনিম্ন দিনে ১ হাজার ভিউ হলে তাকে দেশ দর্পণ লোগো সংবলিত একটি টি-শার্ট প্রদান করা হবে।

এছাড়া সর্বসম্মতিতে করোনা মহরামারী প্রর্দূভাব কমে স্বাভাবিক হলে আগামী ১৫ জুলাই কুয়াকাটা সমুদ্র সৈকতে পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হওয়ার সিদ্ধান্ত গ্রহন করা হয়। সভায় সাব-এডিটর রাফিজা রিতু, মোডারেটর জিনিয়া রহমান, সাব-এডিটর জাহাঙ্গীর আলমসহ বিভিন্ন জেলা ও উপজেলায় কর্মরত দেশ দর্পণ পরিবারের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সেপ্টেম্বর ০৩.২০২১ at ২২:০৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমআর/জআ