ঘরোয়া পরিবেশে কোটচাঁদপুরে বিএনপির ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ঝিনাইদহের কোটচাঁদপুরে নানা আয়োজনের মধ্য দিয়ে ঘরোয়া পরিবেশে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। বুধবার (০১সেপ্টেম্বর) উপজেলা ও পৌর বিএনপি’র আয়োজনে উপজেলা ও পৌর কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। বিকালে স্থানীয় মেইন বাসষ্টান্ডে অবস্থিত উপজেলা বিএনপির কার্যালয়ে আলোৃচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা বিএনপি’র সভাপতি অধ্যাপক আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির তথ্য ও গবেষণা বিষয়ক সহ-সম্পাদক আমিরুজ্জামান খাঁন শিমুল। এসময় তিনি প্রধানমন্ত্রীর বক্তব্যর সমালোচনা করে বলেন, স্বাধীনতার ঘোষক বহুদলীয় গণতন্ত্রের প্রবর্তক আধূনিক বাংলাদেশের স্থপতি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এর মাজার নিয়ে আ.লীগ কোন প্রকার রাজনীতি করা হলে কঠোর আন্দোলন গড়ে তুলা হবে। এসময় তিনি নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, পৌর বিএনপি’র সভাপতি সাবেক পৌর মেয়র সালাহউদ্দীন বুলবুল সিডল, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আবুবকর বিশ্বাস, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক লিয়াকত আলী, পৌর বিএনপির সাধারণ সম্পাদক আবুল কাশেম, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মির্জা টিপু।

আরো পড়ুণ
পেকুয়ায় সাংবাদিক পরিবারের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন
যশোরের শার্শায় নিখোঁজের ৫ দিরপর যুবকের বস্তাবন্দি লাশ উদ্ধার

উপজেলা যুবদল নেতা আশরাফুজ্জামান খাঁন মুকুলের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও এলাঙ্গী ইউনিয়ন বিএনপি’র সভাপতি মো. ইকরামুল হক, সাবেক ছাত্র নেতা ও সাবেক পৌর কাউন্সিলর কামাল হোসেন,ইউনিয়ন বিএনপি নেতা আতিয়ার রহমান, যুবদল নেতা আবু তালেব রিপন প্রমূখ। এসময় উপজেলা ও পৌর বিএনপি এবং অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

অন্যদিকে উপজেলা ও পৌর বিএনপি’র একাংশের আয়োজনে স্থানীয় পৌর পাঠাগার মিলনায়তনে দলটির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সাবেক পৌর বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক পৌর কাউন্সিলর ফারুক হোসেন খোকনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সদস্য ফারুকুল আলম শেখা, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সাবেক পৌর বিএনপির সাধারণ সম্পাদক রেকজাউল হোসেন,বিএনপি নেতা মিজানুর রহমান খোকন, বিএনপি নেতা হাফিজুর রহমান স্বপন, শামীম রেজা মধু, আবুল হোসেন, শাহান , পৌর ছাত্র দলের আহŸায়ক বাধন রাজবী নিশু। পরে নেতা-কর্মীদের উপস্থিতিতে আতশবাজীর মধ্য দিয়ে ৪৩ পাউন্ডের একটি কেক কাটা হয়।

সেপ্টেম্বর ০১.২০২১ at ২১:৫০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এর/জআ