রাজশাহীর পুঠিয়ায় স্ত্রীকে চুল কেটে নির্যাতন, স্বামী গ্রেফতার

রাজশাহীর পুঠিয়ায় যৌতুকের টাকার দাবিতে মারপিট করে স্ত্রীর মাথার চুল কেটে দেওয়ার অভিযোগে স্বামী আমেদুলকে (৪২) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে  সোমবার দুপুরে নির্যাতনের শিকার ওই গৃহবধূর একটি লিখিত অভিযোগ দায়ের করেন। গ্রেফতার আমেদুল উপজেলার কান্দ্রা গ্রামের মৃত. নইমুদ্দিনের ছেলে।

জানা গেছে, কান্দ্রা গ্রামের আমেদুল ইসলামের সঙ্গে ২৩ বছর আগে পারিবারিকভাবে বিয়ে হয় ওই ভুক্তভোগী গৃহবধূর। সংসার জীবন শুরুর কিছুদিন পর থেকেই নানা বিষয় নিয়ে তাদের মধ্যে কলহ শুরু হয়। প্রায়ই যৌতুকের দাবিতে স্ত্রীকে শারীরিকভাবে অত্যাচার ও নির্যাতন করত স্বামী আমেদুল। হটাৎ গত শনিবার যৌতুকের দাবিতে তাদের দুজনের মধ্যে ঝগড়া হলে মারধরের এক পর্যায়ে জোরপূর্বক স্ত্রীর মাথার চুল কেটে দেয় আমেদুল।

আরো পড়ুন:
হরিণাকুন্ডুতে ভুমি অফিসের কর্মচারীর বিরুদ্ধে স্ত্রী নির্যাতনের অভিযোগ
শিবগঞ্জে জাইকার আয়োজনে মোবাইল সার্ভিসিং প্রশিক্ষণের সনদপত্র প্রদান

এ ব্যপারে জানতে চাইলে থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহরাওয়ার্দী হোসেন বলেন, শারীরিক নির্যাতন ও জোরপূর্বক মাথার চুল কেটে দেয়ার ঘটনায় ভুক্তভোগী গৃহবধূ বাদী হয়ে তার স্বামীর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা দায়ের করেছেন। ওই মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

আগস্ট ৩১.২০২১ at ::০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মরর/জআ