শোকাবহ আগস্ট, যুবলীগের খাবার বিতরণ কর্মসূচি

স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে সকল শহীদের মাগফিরাত কামনায় বাংলাদেশ আওয়ামী যুবলীগ উপজেলার শাখার মাসব্যাপী কর্মসূচি হিসাবে ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার কুশনা ইউনিয়ন যুবলীগের উদ্যোগে দোয়া অনুষ্ঠান ও খাবার বিতরণ করা হয়েছে।

সোমবার (২৩আগষ্ট) বিকালে কুশনা ইউনিয়ন আওয়ামী যুবলীগের আয়োজনে স্থানীয় ইউনিয়ন পরিষদ চত্তরে আলোচনা সভা, দোয়া অনুষ্ঠান ও খাবার বিতরণ করা হয়। কুশনা ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ইউনিয়ন আ.লীগের সভাপতি আবুল হোসেন আবু।

ইউপি সদস্য ও যুবলীগ নেতা গোলাম কিবরিয়া বিপ্লবের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান বক্তা ছিলেন, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা যুবলীগের যুগ্ন-আহ্বায়ক মোঃ রাশিদুর রহমান। বিশেষ অথিথি হিসাবে উপস্থিত ছিলেন, কুশনা ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম, উপজেলা যুবলীগের আহ্বায়ক মীর মনিরুল আলম মনি, যুগ্ন-আহ্বায়ক আশরাফুল ইসলাম খোকন, যুগ্ন-আহ্বায়ক মো. আজম বিশ্বাস।

আরো পড়ুন:
আলোচিত জয়নাল হত্যা মামলার আসামী যুবদল নেতা নুর মুহাম্মদ গ্রেপ্তার
চৌগাছায় ২০ মাদরাসা ছাত্রীরা পেল বাইসাইকেল

এছাড়াও সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সাদিয়া আক্তার পিংকি, পৌর যুবলীগের সভাপতি মেহেদী হাসান বুলবুল, উপজেলা আ.লীগের সহ-সভাপতি কায়দার রহমান, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মীর কামেম আলী, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য বিএম নাসির উদ্দিন প্রমূখ।

আলোচনা সভা শেষে দোয়া অনুষ্ঠান এবং দুস্থ্যদের মাঝে খাবার বিতরণ করা হয়।

আগস্ট ২৩.২০২১ at ২১:৪২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এর/জআ