থানচিতে সাংবাদিকদের সাথে প্রথম মতবিনিময় করেন নবাগত (ওসি)

বিজ্ঞাপন

বান্দরবানে থানচি উপজেলাতে পাহাড়ে আইন শৃংঙ্খলা পরিস্থিতিকে স্বাভাবিক রাখার ও সরকারের অর্পিত দায়িত্ব যথাযথ মর্যাদা পালন করবো বলে  ২২ জুলাই যোগদানের পর প্রথম স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময়ের এসব কথা বলেন, থানার নবাগত ভারপ্রাপ্ত (ওসি) সুদ্বীপ রায়।

তিনি ২০০৬ সালে সিলেট জেলা হবিগঞ্জ থানা উপ-পরিদর্শক (এসআই) হিসেবে পুলিশের প্রথম যোগদান করেন। ২০১৬ সালে পদোনতি হয়ে পরিদর্শক হিসেবে ফেনি জেলা শহরে পুলিশ ফাড়ী ও ছাগলনায়া থানা কর্মরত ছিলেন। তিনি ৪ বছর ৮ মাস কাজ করার পর  ১৬ জুলাই বান্দরবান জেলা যোগদান করলে বান্দরবানে পুলিশ সুপার মহোদয় তাকে থানচি থানা পোষ্টিং দেয়া হয়।

পুলিশের চাকুরী যোগ দান পর হতে ১৬ বছর ধরে দাযিত্ব পালনের পিছপা হয়নি। সর্বদায় পুলিশ জনগন প্রকৃত বন্ধু হিসেবে স্বাধীনতা ও মুক্তিযোদ্ধা পক্ষে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন। থানচি থানা যতদিন থাকবো, ততদিন পুলিশ সাংবাদিক বন্ধুত্বসুলভ আচারণ ও একই পরিবারের সদস্য হিসাবে কাজ করে যাবো।

আরো পড়ুন :
হরিণাকন্ডুুতে মাটির নিচে কলসির মধ্যে ৩ কেজি গাঁজা, মাদক ব্যবসায়ী আটক
অবহেলা, অযত্নে পড়ে আছে ৩০ বছর ধরে ঝিনাইদহের শত শত যাত্রী ছাওনী

মঙ্গলবার (৩রা আগস্ট) বিকালে থানচি প্রেস ক্লাবের সাংবাদিক ও নবাগত (ওসি) সমন্বয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কার্যালয়ে মতবিনিময় সভাতে বান্দরবানে থানচি থানা নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদ্বীপ রায় উপজেলা প্রেস ক্লাবের সাংবাদিকদের সাথে সৌজন্যে মতবিনিময় কালে উপরোক্ত এসব কথা বলেন তিনি।

এসময় থানার উপ পরিদর্শক ত্রিদ্বীপ বড়ুয়া, মো. শাওন, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মংবোওয়াংচিং মারমা (অনুপম), সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম শহিদ, অর্থ সম্পাদক হিমংপ্রু মারমা, কার্যনির্বাহী সদস্য মথি ত্রিপুরা, চিংথোয়াই অং মারমা প্রমূখ উপস্থিত ছিলেন।

আগষ্ট ০৫.২০২১ at ১০:৩০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/থঅম/জআ