চুয়াডাঙ্গার উথলীতে সড়ক দুর্ঘটনায় এক মহিলা নিহত

বিজ্ঞাপন

জীবননগর উপজেলার উথলী গ্রামের পৃথক দু’টি স্থানে প্রায় একই সময়ে সড়ক দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনায় মাসুমা খাতুন (মাসু) (৪৫) নামের এক মহিলা নিহত হয়েছে। নিহত মহিলা চুয়াডাঙ্গা সদর উপজেলার দর্শনা থানাধীন হরিশপুর গ্রামের এজাজুল হকের স্ত্রী। বুধবার (৪ঠা আগস্ট) বিকাল আনুমানিক সাড়ে ৫টার সময় এই দুর্ঘটনা ঘটে।

নিহতের পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার দুপুরে নিজ ছেলেকে সাথে নিয়ে স্বামীর বাড়ি থেকে মোটরসাইকেল যোগে জীবননগর উপজেলার সেনেরহুদা গ্রামে পিতার বাড়িতে আসেন মাসুমা খাতুন। কাজ শেষে বিকালে স্বামীর বাড়িতে ফিরে যাওয়ার সময় উথলী গ্রামের বিশ্বাসপাড়ার প্রয়াত সাইদুর রহমান @ ধুন্দুর বাড়ির নিকটে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপকে সাইড দিতে গেলে বৃষ্টির কারণে মোটরসাইকেল চালক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের উপর পড়ে যান। এতে তারা মা ও ছেলে উভয়ই মারাত্মক আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার সময় পথিমধ্যে মাসুমা খাতুনের মৃত্যু হয়।

আরো পড়ুন:
জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের রাস্তার বেহাল দশা
লালপুরে ভেজাল গুড় তৈরীর অপরাধে দুই লক্ষ টাকা জরিমানা

একই সময় চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী বাসস্ট্যান্ডে কাঁচামাল ভর্তি দুই পিকআপের সংঘর্ষ হয়েছে। তবে এতে কেউ হতাহত হয়নি। বুধবার বিকাল আনুমানিক সাড়ে ৫টার সময় এই দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, মেহেরপুর থেকে ছেড়ে আসা সাতক্ষীরাগামী কলাভর্তি একটি পিকআপ (ঝিনাইদহ-ন-১১-০১৯৪) এর সাথে জীবননগরের সন্তোষপুর থেকে ছেড়ে আসা বিভিন্ন ধরনের সবজিভর্তি ঢাকাগামী একটি পিকআপ (ঝিনাইদহ-ড-১১-০০৯৭) এর সংঘর্ষ হয়। দুর্ঘটনায় সাতক্ষীরাগামী পিকআপটি অল্প একটু ক্ষতিগ্রস্থ হলেও ঢাকাগামী পিকআপটির সামনের অংশ একেবারে দুমড়ে মুচড়ে যায়। দুর্ঘটনার সময় বৃষ্টি হচ্ছিলো।

প্রত্যক্ষদর্শীরা আরও জানান, জীবননগরের সন্তোষপুর থেকে ছেড়ে আসা সবজি ভর্তি পিকআপটি উথলী বাসস্ট্যান্ডে একটি ইজিবাইককে ওভারটেক করার সময় সামনে থেকে আসা কলাভর্তি একটি পিকআপের সাথে ধাক্কা মারে। ওই সময় কলাভর্তি পিকআপটি রাস্তা থেকে নেমে গেলেও দুর্ঘটনার হাত থেকে রক্ষা পাইনি। তাছাড়া সবজিভর্তি ঢাকাগামী পিকআপটির গতি ছিলো বেশি এবং চালকের বয়স ও অনেক কম। স্থানীয়দের সহযোগিতায় দুর্ঘটনা কবলিত পিকআপ দু’টি রাস্তা থেকে সরিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়। খবর পেয়ে পৃথক দুটি দুর্ঘটনার ঘটনাস্থল পরিদর্শন করেছেন জীবননগর থানা পুলিশ।

আগষ্ট ০৫.২০২১ at ১০:০১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/তর/জআ