জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের রাস্তার বেহাল দশা

বিজ্ঞাপন

চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রবেশের রাস্তা দীর্ঘদিন যাবৎ বেহাল অবস্থায় পড়ে আছে। যার ফলে সাধারণ রোগী ও মানুষের নানান ধরনের দুর্ভোগের শিকার হতে হচ্ছে।

জানা যায়, চুয়াডাঙ্গার জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রবেশমুখে রাস্তা আবর্জনা যুক্ত ও কর্দমময় হয়ে বেহাল অবস্থায় পড়ে আছে দীর্ঘদিন। সামান্য বৃষ্টিতেই হাঁটু পানি জমে যায় এই রাস্তায় যার ফলে সাধারণ রোগীদের চিকিৎসাসেবা নিতে যেমন দুর্ভোগের শিকার হতে হয় ঠিক তেমনি অ্যাম্বুলেন্স সহ অন্যান্য যানবাহন এই রাস্তা দিয়ে চলাচলে নানা প্রকার দুর্ভোগের শিকার হতে হয়। বিশেষ করে প্রসূতি নারীর সহ অন্যান্য মারাত্মক রোগীদের এ রাস্তা দিয়ে পার হতে হয় মৃত্যুর ঝুঁকি নিয়ে।

এদিকে করোনাকালীন সময়ে করোনার নমুনা দিতে আসা রোগীদের চাপ যেমন বেড়েছে ঠিক তেমনি পাল্লা দিয়ে বাড়ছে টিকা গ্রহণকারী সাধারণ মানুষের সংখ্যা। যার ফলশ্রুতিতে এই রাস্তাদিয়ে পারাপারের সময় নানা রকমের দুর্ভোগ পোহাতে হচ্ছে সাধারণ রোগী ও টিকা গ্রহণ করতে আসা সাধারণ মানুষদের। কিন্তু পরিতাপের বিষয় এই যে দীর্ঘদিন যাবৎ এ রাস্তাটি বেহাল অবস্থায় পড়ে থাকলেও সংস্কারের উদ্যোগ এখনো পর্যন্ত নেয়া হয়নি। যার ফলে প্রতিনিয়ত সমস্যার সম্মুখীন হতে হচ্ছে এখানকার রোগীদের।

আরো পড়ুন:
টাইগারদের দ্বিতীয় জয়
বিশ্বকাপে কবে মুখোমুখি হচ্ছে ভারত-পাকিস্তান

আর এ বিষয়ে টিকা নিতে আসা গোলাম হোসেন নামে একজন রোগী বলেন, হাসপাতালে সম্মুখ রাস্তাটি আবর্জনা যুক্ত ও ভাঙ্গা হওয়ার কারণে সামান্য বৃষ্টিতে পানি জমে যার ফলে হাসপাতালে প্রবেশ করতে হলে অনেক দুর্ভোগের শিকার হতে হয়।

এছাড়াও টিকা নিতে আসা সাব্বির হোসেন নামে একজন বলেন, সামান্য বৃষ্টিতে রাস্তায় হাঁটু পানি জমে যায় যার ফলে হাসপাতালে প্রবেশ করা একেবারেই অসম্ভব হয়ে পড়ে। তাছাড়া রাস্তাটি ভাঙ্গা হওয়ার কারণে সাধারণ রোগীদের প্রতিনিয়ত নানা প্রকারের দুর্ভোগ পোহাতে হয়।

আগষ্ট ০৫.২০২১ at ৯:৫১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/তর/জআ