পাইকগাছায় গাঁজা ও ছুরা সহ আটক ১

পাইকগাছায় গাঁজা ও ছুরা সহ ইমামুল জোয়াদ্দার নামে এক ব্যক্তিকে জনতা আটক করে পুলিশে দিয়েছে। ঘটনাটি উপজেলার গদাইপুর কর্মকার পাড়ার সিদ্দিক গাজীর বাড়ীর রাস্তার উপর। এ ঘটনায় থানায় মাদক ও অস্ত্র আইনে দুটি পৃথক মামলা হয়েছে।

তদন্তকারী কর্মকর্তা পুলিশ উপ-পরিদর্শক (এস,আই) আল-আমিন জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার গদাইপুরের ইকরাম জোয়াদ্দারের ছেলে ইমামুল ইসলাম জোয়াদ্দার (১৯) কে স্থানীয় জনতা সন্দেহজনকভাবে আটক করে।

পরে সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে জনতা কর্তৃক সন্দেহজনক ধৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে ও তার দেহ তল্লাশী করে ৮ পুরিয়া গাঁজা ও ১টি কাঠের বাটযুক্ত ছুরা উদ্ধার করে। পাইকগাছা থানার অফিসার ইনচার্জ এজাজ শফী জানান, গদাইপুর এলাকায় এ চক্রটি মাদক বিক্রি ও ডাকাতি করে আসছিল।

আরো পড়ুন :
পাইকগাছার কিশোরী ১ মাস ধরে নিখোঁজ!
টানা ৩ দিনের বৃষ্টিতে পাইকগাছার বিস্তীর্ণ এলাকা প্লাবিত
করোনা শুরুর পর থেকে ঝিনাইদহ জেলায় ২৭০ জনের মৃত্যু

তারা দেশীয় অস্ত্র নিয়ে রাতের আঁধারে দস্যুবৃত্তি করে। ধৃত আসামীর নামে গাঁজা ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা হয়েছে। যার নং- ২৯ ও ৩০, তারিখ- ৩০/০৭/২০২১। তাকে আইনী প্রক্রিয়া শেষে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে পাইকগাছা থানায় প্যানেল কোড ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুটি মামলা রয়েছে।

জুলাই ৩০.২০২১ at ২০:৪০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর