রূপগঞ্জে এশিয়ান রোডের চিহ্নিত ছিনতাইকারী গ্রেপ্তার

নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে রূপগঞ্জে কাঞ্চন পৌরসভার কালাদি এলাকার চিহ্নিত ছিনতাইকারী কারিম মোল্লাকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দিবাগত রাতে গোঁপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত কারিমোল্লা কাঞ্চন পৌর এলাকার পূর্ব কালাদি গ্রামের সুলতান মিয়ার ছেলে। তার বিরুদ্ধে রূপগঞ্জ থানায় চুরি ও ছিনতাইয়ের মামলা রয়েছে।

রূপগঞ্জ থানা পুলিশের ওসি (তদন্ত) ইন্সপেক্টর হুমাউন কবীর মোল্লা বলেন, গ্রেফতারকৃত কারিমোল্লা এশিয়ান রোডে চলাচল করা বিভিন্ন মালবাহী ও যাত্রীবাহি গাড়ী থেকে ছিনতাই ডাকাতি কাজে জড়িত ছিলো বলে সংবাদ ছিলো। তাছাড়া তার বিরুদ্ধে দিনাজপুর জেলার বোচাগঞ্জ থানার মুরারিপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে ট্রাক চালক হেলালউদ্দিনের দায়ের করা ছিনতাই মামলা দায়ের করা ছিলো। ফলে ওই মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে।

এরআগে গ্রেফতার হওয়া কারিমোল্লা গত ২৮ জুলাই রূপসীর সিটি মিলস থেকে মালামাল নিয়ে এশিয়ান রোড দিয়ে যাওয়ার সময় কাঞ্চন চরপাড়া পৌছলে গাড়ীর গতিরোধ করে। পরে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে ট্রাক চালক হেলাল ও হেলপার রাকিবের কাছ থেকে মোবাইল ও নগদ টাকা ছিনিয়ে নিয়ে যায়।

আরো পড়ুন:
রূপগঞ্জে যুবলীগের বৃক্ষরোপণ
পদ্মায় ফুটবল তুলতে গিয়ে দুই কলেজছাত্র নিখোঁজ

পরে থানায় মামলা দিলে পুলিশ তাকে খুঁজতে থাকে। এরই সূত্রধরে রূপগঞ্জ থানার সহকারী পরিদর্শক এসআই মেরাজুল ইসলাম সোহাগ ও সঙ্গীয় ফোর্স তাকে কালাদি এলাকা থেকে ছিনতাই হওয়া মোবাইল ফোন ও নগদ টাকাসহ তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতকে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

জুলাই ২৯.২০২১ at ১৬:১০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর