রাণীশংকৈলে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে স্বেচ্ছাসেবক লীগের ২৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে করোনাকালে স্বল্পপরিসরে কর্মহীন ও দুস্থ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ উপলক্ষে ২৭ জুলাই মঙ্গলবার সকালে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে বিকেলে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মুন্নাফ হোসেনর সভাপতিত্বে এক সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেব বক্তব্য রাখেন উপজেলা আ’লীগ সভাপতি অধ্যক্ষ সইদুল হক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পৌর আ’লীগ সভাপতি জাহাঙ্গীর আলম সম্পাদক উপাধ্যক্ষ মহাদেব বসাক, স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান সোহেল রানা, স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি প্রভাষক খাদেমুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জাকারিয়া হাবিব ডন,আ’লী সদস্য তারেক আজীজ প্রমুখ।

এছাড়াও উপজেলা আ’লীগ সদস্য তসদিকা হক, জেলা স্বেচ্ছাসেবক লীগ সদস্য নওরোজ কাউষার কানন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক আরথান আলী, ছাত্রলীগ নেতা টিটুসহ উপজেলা স্বেচ্ছাসেবক লীগ, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ ও অন্যান্য সহোযোগি অঙ্গসংগঠনের নেতাকর্মিরা উপস্থিত ছিলেন।

শেষে করোনায় কর্মহীন ও দুস্থ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী হিসেবে চাল, ডাল,তৈল,সাবান, লবন ও আলুর সম্বিলিত একটি করে প্যাকেট বিতরণ করা হয়।