দেব-রুক্মিণীর নতুন মিশন

টালিউডের আলোচিত জুটি দেব-রুক্মিণী। ২০১৭ সালে দেবের বিপরীতে ‘চ্যাম্প’ সিনেমায় অভিনয় করে টালিউডে পা রেখেছিলেন রুক্মিণী। এরপরের গল্পটা সবারই জানা। রিল লাইফ থেকে দেবের রিয়েল লাইফেও এন্ট্রি নিয়েছেন রুক্মিণী। বাস্তবে জীবনে জমিয়ে প্রেম করছেন তারা।

তাদের মিষ্টি প্রেমের খবর ছড়িয়ে পড়েছে অনেক দূর। সম্প্রতি মালদ্বীপ থেকে ছুটি কাটিয়ে ফিরেছেন দেব-রুক্মিণী। ফিরেই নতুন মিশনের নেমেছেন এ জুটি। এবারের মিশনের নাম ‘কিশমিশ’। রাহুল মুখার্জির পরিচালনায় নতুন সিনেমায় দেখা যাবে এ জুটিকে।

রুক্মিণীসহ এক ঝাঁক তারকাদের নিয়ে সিনেমাটির মহরত করেছেন দেব। এম কে মিডিয়া ও দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারসের ব্যানারে নির্মিত হচ্ছে সিনেমাটি। মহরতে উপস্থিত ছিলেন খরাজ মুখোপাধ্যায়, কমলেশ্বর মুখোপাধ্যায়, অঞ্জনা বসু, জুন মালিয়া, লিলি চক্রবর্তী প্রমুখ।

এর আগে সিনেমাটির একটি টিজার প্রকাশ হয়েছিল দেব এন্টারটেইনমেন্টের ভেঞ্চারসের ফেসবুক পেজে। জানানো হয়েছিল ২০২০ সালে পূজার মুক্তি পাবে সিনেমাটি। কিন্তু করোনা এবং ভোটের কারণে কাজ শুরু করতে দেরি হয়ে গেছে। নতুন করে এ মাসেই শুটিং শুরু হবে। আসছে পূজাকে মাথায় রেখে শেষ করা হবে সিনেমার কাজ।

‘কিশমিশ’ সিনেমায় তিনটি সময়ের গল্প তুলে ধরা হবে। দেবের চরিত্রের অনেকগুলো শেড থাকবে বলেও জানা গেছে। রোমান্টিক-কমেডি ধাঁচের এ সিনেমায় ‘রোহিনী’ চরিত্রে পর্দায় আসবেন রুক্মিণী।

আরো পড়ুন:
হাতীবান্ধা মহিলা ডিগ্রী কলেজে একাডেমিক ভবন ও বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন
পাইকগাছায় ৪ বছরের শিশু ধর্ষণের শিকার, ধর্ষক আটক

দেবের প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যনারে নির্মিত ৮ম সিনেমা ‘কিশমিশ’। আর দেব-রুক্মিণী জুটির ছয় নম্বর সিনেমা এটি। এর আগে ‘চ্যাম্প’, ‘ককপিট’, ‘কবীর’, ‘কিডন্যাপ’, ‘পাসওয়ার্ড’ সিনেমায় দেখা গিয়েছিল এ জুটিকে।

জুলাই,২৫.২০২১ at ১২:২০:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটি/এসআর