বিধি নিষেধ অমান্য: চৌগাছায় দুই ব্যবসায়ীকে ৪ হাজার টাকা জরিমানা

বিজ্ঞাপন

যশোরের চৌগাছায় বিধি নিষেধ অমান্য করায় দুই ব্যবসায়ীকে ৪ হাজার টাকা জরিমানা করেছেন উপজেলা প্রশাসন। চলতি বিধি নিষেধ নির্দেশনা যথাযথ ব্যস্তবায়নে উপজেলা প্রশাসনের ব্যাপক তৎপরতা লক্ষ্য করা গেছে। চৌগাছা পৌর সদরে প্রবেশের সব গুলো সড়কে পুলিশ টহল জোরদার করা হয়েছে। সড়ক গুলোতে বন্ধ রয়েছে যাত্রীবাহি বাস, তবে ছোটখাটো যান ঠাসাঠাসি করে যাত্রীবহন করছেন বলে অভিযোগ।

শুক্রবার লকডাউনের প্রথম দিনে বাজারে আগত মানুষের সংখ্যা তুলনা মুলক কিছুটা বেশি ছিল। তবে শনিবার সকালে থেমে থেমে বৃষ্টি হওয়ায় মানুষের উপস্থিতি খুবই কম দেখা যায়। বেলা বাড়ার সাথে সাথে থামে বৃষ্টি বাড়তে থাকে সাধারণ মানুষের আনাগোনা।

শনিবার বেলা সাড়ে ১০ টার দিকে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যজিষ্ট্রেট এনামুল হকের নেতৃত্বে সেনা সদস্য, পুলিশ, আনছার সদস্যরা বাজার এলাকাতে টহল জোরদার করেন। এ সময় বিনা কারনে বাজারে ঘুরাঘুরি করার অপরাধে ৯ যুবককে আটক করে আইন শৃংখলা বাহিনীর সদস্যরা।
এদিকে লকডাউন ভঙ্গ করে দোকান খোলা রাখার অপরাধে ইলেকট্রনিক্স ব্যবসায়ী জীবন হোসেন ও স্যানেটারী ব্যবসায়ী ইশান মিয়াকে ২ হাজার করে মোট ৪ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালত।

নির্বাহী অফিসার মোঃ এনামুল হক বলেন, সরকারী নির্দেশ যথাযথ ভাবে পালনে আমরা সর্ব সাধারণকে প্রথামিক ভাবে সতর্ক করছি। এরপরও যারা আইন ভঙ্গ করবে তাদের বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।