নেইমারের নতুন চমক

ব্রাজিল সুপারস্টার নেইমার এবার মজেছেন নতুন ব্রান্ডের হেলিকপ্টার নিয়ে। নিজের বাগানবাড়িতে অবসর সময় কাটাচ্ছেন নান্দনিক ডিজাইনের হেলিকপ্টার নিয়ে। আর এই হেলিকপ্টার দিয়ে রীতিমতো তাক লাগিয়ে দিয়েছেন তিনি।

কোপা আমেরিকায় চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনার কাছে পরাস্ত হয়েছিল নেইমারের ব্রাজিল। শিরোপা হাতছাড়া হওয়ার আক্ষেপে পুড়েছেন নেইমার। ম্যাচশেষ অঝোরে কেঁদেছেন। যে কান্না ছুঁয়ে গিয়েছে প্রতিপক্ষের বন্ধু লিওনেল মেসিকেও। বুকে জড়িয়ে বন্ধুকে দিয়েছেন সান্ত্বনা।

শিরোপা জেতা হয়নি নেইমারের। তাতে কি জীবন থেমে থাকবে? অন্তত নেইমারকে দেখে সেটি মনে করার কোন কারণ নেই। কেননা ব্রাজিলিয়ান এই তারকা বেশ আমুদে জীবনযাপন করেন। জীবনকে উপভোগ করতে জানেন।

ফুটবলের বড় আসরগুলো শেষ। অনেকেই ছুটি কাটাচ্ছেন। পরিবারকে সময় দিচ্ছেন। নেইমারও সময়টা নানাভাবে উপভোগ করছেন। ক’দিন আগে নতুন হেয়ারস্টাইল নিয়ে হাজির নেইমার। চুলে বিভিন্ন সময় বাহারি ডিজাইন করে চমক দিতেন তিনি।

এবারো তার ব্যতিক্রম হয়নি। রীতিমতো আলোচনার জন্ম দিয়েছেন চুলের নতুন ডিজাইন দিয়ে। তবে এবার আলোচনায় এসেছেন মার্সিডিজ ব্রান্ডের হেলিকপ্টার কিনে।

ব্রাজিলের রিও ডি জেনিরিওতে নিজের বাড়ির সামনের বাগানে হেলিকপ্টারের পাশে ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন তিনি। যা নিয়ে শুরু হয়েছে তোলপাড়।

মার্সিডিজ ব্র্যান্ডের এই হেলিকপ্টারের দাম শুনেই চক্ষু চড়ক গাছ হওয়ার দশা। কেননা হেলিকপ্টারটি এক কোটি পাউন্ড দিয়ে কিনেছেন নেইমার। যা বাংলাদেশি মুদ্রায় ১১৭ কোটি টাকা। এইচ-১৪৫ মডেলের মার্সিডিজ ব্র্যান্ডের এই হেলিকপ্টারটি একদমই নতুন

আরো পড়ুন:
লকডাউনে নৌ চলাচল দ্বিগুন ভাড়া গুনতে হয় যাত্রীদের
করোনা মহামারীকালে ডেঙ্গুর ভয়াবহ বিস্তার, ২৪ ঘণ্টায় হাসপাতালে ৮৫, মৃত্যু ৩

বিখ্যাত কমিক চরিত্র ব্যাটম্যানের বাহন ব্যাটমোবাইলের মতো করে ডিজাইন করা হয়েছে হেলিকপ্টারটি। মার্সিডিজ ব্র্যান্ডের এই হেলিকপ্টারটি নিজের মতো করে সাজিয়েছেন নেইমার। এর পেছনে নেইমারের লোগেও লাগানো আছে।

জুলাই,২৪.২০২১ at ১৩:২২:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটি/এসআর