ইউএনও উম্মে কুলসুম সম্পা করোনায় আক্রান্ত

বগুড়ার শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে কুলসুম সম্পা করোনা (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন।

শিবগঞ্জ উপজেলায় গত কয়েক মাসপূর্বে উপজেলা নির্বাহী অফিসার আলমগীর কবীর পদোন্নতির কারণে ঢাকা স্বাস্থ্য মন্ত্রণালয়ে বদলী হন। করোনাকালীন সময়ে তিনিও সম্মুখ যোদ্ধারমত শিবগঞ্জ বাসীকে নিরাপদে রাখার জন্য আপ্রাণ চেষ্টা করে সরকারি বিধি নিষেধ পালন করে গেছেন।

তিনিও করোনায় আক্রান্ত হয়েছিলেন। তার শূন্যতা আমরা বুঝতে পারিনি। ইউএনও উম্মে কুলসুম সম্পা যোগদানের পর থেকে করোনা প্রতিরোধে সম্মুখসারির যোদ্ধা হিসাবে শিবগঞ্জ বাসীকে ভাল রাখতে নিরলস ভাবে পরিশ্রম করে গেছেন।

তিনি তৃণমূল থেকে শুরু করে শহর বন্দরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে করোনা পরিস্থিতি উন্নত করার জন্য জীবন বাজিরেখে চষে বেড়িয়েছেন গোটা উপজেলা, কর্মহীন মানুষের মাঝে সরকারি অনুদান পৌঁছে দেওয়ার জন্য। এজন্য তাঁকে সমাজের সকল শ্রেণির নাগরিকের সঙ্গে মিশতে হয়েছে। এক পর্যায়ে তিনি গত কয়েক দিন ধরে অসুস্থ্যতা বোধ করছিলেন।

এরপর করোনা পরীক্ষা করার পর তার করোনা টেষ্ট রিপোর্ট পজেটিভ আসে। বর্তমানে তিনি সরকারি বাসভবনে চিকিৎসকের পরামর্শ ক্রমে হোম কোয়ারেন্টাইনে আছেন। তিনি সকলের দোয়া চেয়েছেন।

তিনি আবার যেন সুস্থ্য হয়ে করোনা নিয়ন্ত্রণে শিবগঞ্জ বাসীকে নিরাপদে রাখতে সরকারি বিধি নিষেধ বাস্তবায়নে আপনাদের মাঝে ফিরে আসতে পারেন।