ঝিকরগাছায় ভিজিএফ’র স্লিপ চাওয়ায় মাথা ফাঁটালেন ইউপি সদস্য

ভিজিএফ’র সিলিপ চাওয়ায় মোহন হোসেন নামে এক যুবককে মারপিট করেছে এক ইউপি সদস্য। ছেলের মারপিটের প্রতিবাদ করায় পিতা ওয়াজেদ আলী মাথা ফাঁটিয়ে দিয়েছে। পুলিশ অভিযুক্ত ইউপি সদস্যকে আটক করেছে। ঘটনাটি ঘটেছে যশোরের ঝিকরগাছা উপজেলার নির্বাসখোলা ইউনিয়নের রাজারডুমুরিয়া গ্রামে।

লিখিত অভিযোগ ও স্থানীয় সূত্রে জানান যায়, উপজেলার নির্বাসখোলা ইউনিয়নের ২নং ওয়ার্ডের বাসিন্দা রাজারডুমুরিয়া গ্রামের ওয়াজেদ আলীর ছেলে মোহন হোসেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসাবে ভিজিএফ’র ১০ কেজি চাউল পাওয়ার স্লিপ নেয়ার জন্য সোমবার সকালে স্থানীয় ইউপি সদস্য আলমগীর কবীরের নিকট যায়।

পরে যেতে বললে আধাঘন্টা পরে মোহন হোসেন ইউপি সদস্য আলমগীর কবীরের নিকট আবারও যায়। স্লিপ দেবে না বললে কারণ জানতে চাওয়ায় মোহনকে কান ধরে উঠবস করতে বলে ইউপি সদস্য। কান না ধরায় তাকে মারপিট করে। পরে মোহন হোসেনের পিতা ওয়াজেদ আলী তাকে সাথে করে রাজারডুমুরিয়া বাজারে ইউপি সদস্য আলমগীরের দোকানে যেয়ে মারপিটের কারণ জানতে চাওয়ায় তাকে মেরে মাথা ফাঁটিয়ে দেয় ইউপি সদস্য আলমগীর।

আহত ওয়াজেদ আলীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দিয়ে তার বড় ছেলে সুমন আলী ঝিকরগাছা থানায় থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় ৩জনকে আসামী করা হয়েছে। আসামী হলেন, রাজারডুমুরিয়া গ্রামের আদালউদ্দীনের ছেলে ইউপি সদস্য আলমগীর কবীর, একই গ্রামের কওছার আলীর ছেলে মতলেব আলী ও মোসলেম আলীর ছেলে জামালউদ্দীন।

ঘটনায় ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাকের নির্দেশে শিত্তরদাহ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আব্দুল মালেক তাকে আটক করেন।

এব্যাপারে অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, তাকে আটক করা হয়েছে এবং তার বিরুদ্ধে মামলা রেকর্ড হয়েছে। মঙ্গলবার তাকে জেল-হাজতে প্রেরণ করা হবে।

ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম জানান, স্লিপ চাওয়ায় এমন ন্যাক্কারজনক ঘটনা আমাদের লজ্জা দিয়েছে। এই ওয়ার্ডের চাউল দেয়ার কথা ছিল গত শনিবার। কিন্তু ইউপি সদস্য আলমগীর ইউনিয়ন পরিষদের সিদ্ধান্ত অমান্য করে সাধারণ মানুষের মাঝে স্লিপ বিতরণ করেনি। যে কারণে তাদের চাউল পেতে দেরি হয়েছে। ঘটনায় দ্রুত ব্যবস্থা গ্রহণ এবং অভিযুক্ত ইউপি সদস্য আলমগীরকে আটক করায় তিনি উপজেলা নির্বাহী অফিসার মাহবুবুল হক ও অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাককে ধন্যবাদ জানিয়েছেন।

জুলাই,১৯.২০২১ at ১৯:৪২:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটি/এসআর