শিবগঞ্জে জমা-জমি নিয়ে সংঘর্ষে প্রতিপক্ষের হামলায়

বগুড়ার শিবগঞ্জে জমি নিয়ে বিরোধ কে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় সাবেক পৌর কাউন্সিলর সহ তার স্বপরিবারকে মারপিট, থানায় অভিযোগ। জানা গেছে, বগুড়ার শিবগঞ্জ পৌর এলাকার ৮নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর ও ১নং প্যানেল মেয়র এবং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হারুনুর রশিদ এর দখলীয় ২৫ শতক জমিতে গতকাল সকালে একই গ্রামের প্রতিপক্ষ মৃত কাজেম উদ্দিনের ছেলে আবু বক্কর সরকার, তার পরিবারের লোকজন সহ ১৫/২০ জন ভাড়া টিয়া লোকজন হাতে লাঠি-শোটা সহ দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে দহিলা মৌজার উল্লেখিত জমিতে জোরপূর্ব ভাবে আমন ধান রোপন করতে যায়। খবর পেয়ে সাবেক প্যানেল মেয়র হারুনুর রশিদ তার পরিবারের লোকজন নিয়ে উক্ত জমিতে গিয়ে তাদেরকে ধান রোপন করতে নিষেধ করলে প্রতিপক্ষরা উত্তেজিত হয়ে অতর্কিত ভাবে হামলা চালায়।

এসময় সাবেক প্যানেল মেয়র হারুনুর রশিদ, তার স্ত্রী মাহমুদা, পুত্র বধু রাবেয়া খাতুন, তার ছেলে শিক্ষক হাসান আলী, ছোট ছেলে শিক্ষানবিশ আইনজীবি হোসাইন সরকার মনা, প্রতিবেশী ওয়াজেদ আলী কে সহ মারপিট করে গুরুতর আহত করে। স্থানীয় লোকজন আহতদের শিবগঞ্জ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে দেয়।

এব্যাপারে সাবেক কাউন্সিলর হারুনুর রশিদ বলেন, জমির সমস্ত কাগজপত্রাদি আমার নামেই রয়েছে। প্রতিপক্ষরা ভূয়া কাগজ সৃষ্টি করে জোরপূর্বক ভাবে সন্ত্রাসীদের নিয়ে এসে জমিতে আমন ধান রোপন করার চেষ্টা করে। তাদেরকে বাঁধা প্রদান করলে তারা অতর্কিত ভাবে হামলা করে আমাদের মারপিট করে আহত করেছে। এব্যাপারে থানা অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম বলেন, এব্যাপারে অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

জুলাই,১৮.২০২১ at ২২:৩১:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটি/এসআর