শিবগঞ্জে উপজেলা আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

বিজ্ঞাপন

বগুড়ার শিবগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটি মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহী অফিসার উম্মে কুলসুম সম্পা এর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ রিজু, পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক, উপজেলা ভাইস চেয়ারম্যান রিজ্জাকুল ইসলাম রাজু, ফাহিমা আক্তার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার তারক নাথ কুন্ডু, ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি, এবিএম শাহজাহান চৌধুরী, মোজাফ্ফর হোসেন, মহিদুল ইসলাম, শফিকুল ইসলাম শফিক, মোকলেসার রহমান, মাহমুদ হাসান তৌফিক, বুড়িগঞ্জ ইউপি প্যানেল চেয়ারম্যান, মোফাজ্জল হোসেন, শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা জাফরীন রহমান, প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী সিহাদুল ইসলাম, পরিসংখ্যান কর্মকর্তা আমিনুর ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জিন্দার আলী, খাদ্য নিয়ন্ত্রক আবুল বাসার প্রমুখ।

এসময় বক্তারা বলেন শিবগঞ্জ উপজলোর সার্বিক আইন শৃঙ্খলা উন্নত হয়েছে। ঈদকে সামনে রেখে কঠোর আইন শৃঙ্খলা ব্যবস্থা উন্নতি কল্পে নানা পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। করোনা পরিস্থিতির সার্বিক উন্নতির লক্ষ্যে উপজেলা প্রশাসন ব্যাপক ভূমিকা পালন করছে। জনসাধারণের সচেতনতা বৃদ্ধির জন্য উদ্বুদ্ধ করে মাস্ক বিতরণ প্রক্রিয়া চলমান রয়েছে।

আরো পড়ুন:
দিনাজপুরে চ্যানেল আইয়ের প্রকৃতি ও জীবন স্বাস্থ্য সেবা কেন্দ্রের ঈদ উপহার বিতরণ
শার্শায় মাদক ও প্রাইভেটকার সহ আটক-৫

করোনায় কর্মহীন ও অসহায় দু:স্থদের প্রধানমন্ত্রী সহায়তা প্রদান অব্যাহত আছে। সার্বিক পরিস্থিতি ভালো রাখার জন্য সকল ইউপি চেয়ারম্যান ও প্রশাসনের পক্ষে সার্বিক সহযোগিতা প্রদান করা হবে বলে আশাবাদ ব্যক্ত করা হয়েছে।

জুলাই,১৮.২০২১ at ১৭:২৫:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটি/এসআর