নওগাঁয় বিভাগীয় কমিশনার কতৃক প্রধামন্ত্রী প্রদত্ত গৃহ পরিদর্শন ও খাদ্য সামগ্রী বিতরণ

নওগাঁয় মুজিববর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার আশ্রয়ন প্রকল্প এর নির্মিত গৃহ পরিদর্শন এবং সেখানে পুনর্বাসিত গরিবদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন রাজশাহী বিভাগীয় কমিশনার ড. মো: হুমায়ুন কবীর।

মুজিববর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কতৃক গৃহহীনদের প্রদত্ত সদর উপজেলার হাঁপানিয়া ইউনিয়নের আবাদপুর এ নির্মিত গৃহগুলি পরিদর্শনে এসে শনিবার সকাল ১১টায় তিনি ওই খাদ্য সামগ্রী বিতরণ করেন।

সরকারি সহায়তা হিসাবে সেখানে বসবাসরত ৬৯টি পরিবারের মাঝে প্রত্যেকে ১০ কেজি চাল, ১ লিটার তেল, ১ কেজি লবণ, ১ কেজি চিনি, ১ কেজি ডাল, ১টি সাবান, ১ প্যাকেট লাচ্চা সেমাই, ৫০ গ্রাম গুড়া দুধ প্রদান করেন। নওগাঁ জেলা প্রশাসনের আয়োজনে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক হারুন-অর-রশীদ।

পরে তিনি আশ্রয়নে নির্মিত গৃহ গুলি পরিদর্শন এবং সেখানে বসবাসরত জনগণের সাথে তাদের সুবিধা ও অসুবিধা নিয়ে কথা বলেন এবং একটি বকুল ফুলের গাছের চারা রোপন করেন।

এসময় নওগাঁ স্থানীয় সরকারের উপপরিচালক উত্তম কুমার, নওগাঁ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক, সদর উপজেল নির্বাহী অফিসার মির্জা ইমান উদ্দিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইলিয়াস তুহিন রেজা, সহকারি কমিশনার (ভুমি) নাহারুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহবুব রহমান, উপস্থিত ছিলেন।

জুলাই,১৭.২০২১ at ২০:৫৫:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটি/এসআর