লালমনিরহাটে বজ্রপাতে মৃত্যু- ২, আহত- ৫

লালমনিরহাটের হাতীবান্ধা ও কালীগঞ্জ উপজেলায় বজ্রপাতে ২ জনের মৃত্যু হয়েছে। এ সময় আরও ৫ জন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে।

শনিবার (১৭ জুলাই) সকালে হাতীবান্ধা উপজেলার সানিয়াজান ইউনিয়নের নিজ শেখসুন্দর এলাকায় আবু হানিফ (৩৮) নামে এক ব্যক্তির বজ্রপাতে মৃত্যু হয়। এছাড়া কালীগঞ্জ উপজেলার দক্ষিণ দলগ্রাম এলাকায় বজ্রপাতে আমিনুর ইসলাম (১৮) নামে এক যুবকের মৃত্যু হয়।

স্থানীয়রা জানান, হাতীবান্ধা উপজেলার নিজ শেখসুন্দর এলাকার জমসের আলীর ছেলে আবু হানিফসহ ৪ জন সকালে বাড়ির পাশে বৃষ্টির পানিতে ভিজে জমিতে আমন ধানের চারা রোপন করছিলো। এ সময় বজ্রপাতে ঘটনাস্থলেই আবু হানিফের মৃত্যু ঘটে। সঙ্গীয় রমজান আলী ও সুরমানসহ অপর ৩ জন বজ্রপাতে আহত হয়েছে।

এর আগে কালীগঞ্জ উপজেলার দক্ষিণ দলগ্রাম এলাকার হানিফ মিয়ার ছেলে আমিনুর ইসলাম বাড়ি থেকে বাজার আসার সময় বজ্রপাতের শিকার হয়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। এ ছাড়াও জেলায় বজ্রপাতে আরও ২ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

হাতীবান্ধা থানার অফিসার্স ইনচার্জ ওসি (তদন্ত) রফিকুল ইসলাম ও কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) আরজু সাজ্জাদ হোসেন পৃথক দুটি ঘটনায় মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন।

জুলাই,১৭.২০২১ at ২০:৩৫:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটি/এসআর