ভোলার সন্তান মাহবুবুর রহমান হিরন ঢাকা মহানগর উত্তর আ’লীগের সহ-সভাপতি মনোনীত

ভোলার ঐতিহ্যবাহী মিয়া পরিবারের কৃতিসন্তান আলহাজ মাহবুবুর রহমান হিরনকে বাংলাদেশ আওয়ামীলীগ ঢাকা মহানগর উত্তরের সহ-সভাপতি মনোনীত করা হয়েছে।

গত বুধবার বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নিদের্শে তাকে ঢাকা মহানগর উত্তর আ’লীগের সহ-সভাপতি মনোনীত করা হয়।

আলহাজ মাহবুবুর রহমান হিরন ছাত্র রাজনীতি শুরু করেন রাজশাহী বিবিদ্যালয় ছাত্রলীগ দিয়ে। পরবর্তীতে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনিবাহী পরিষদের সদস্য নির্বাচিত হয়ে দায়িত্বশীল ভূমিকা পালন করেন।

সে ভোলা জেলা আওয়ামী যুবলীগের সভাপতি’র দায়িত্ব মর্যাদা ও সুনামের সহিত পালন করেন এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের অর্থ বিষয়ক সম্পাদকের দায়িত্ব নিয়োজিত ছিলেন। তিনি বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সাংগঠনিক সম্পাদক এবং প্রেসিডিয়াম সদস্য হিসেবে সুনামের সহিত দায়িত্ব পালন করে যুব সমাজের মধ্যমনিতে পরিনত হন।

ভোলার এই ঐতিহ্যবাহী পরিবারের সন্তান আলহাজ¦ মাহবুবুর রহমান হিরনকে বাংলাদেশ আওয়ামীলীগ সভানেত্রী, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা সঠিক মূল্যায়ন করায় ভোলাবাসীর মধ্যে আনন্দ-উল্লাস বিরাজ করছে। ভোলাবাসী আওয়ামীলীগ সভানেত্রী প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।

ভোলাবাসীর বিশ্বাস একদিন আওয়ামীলীগ সভানেত্রী, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে এই নেতার হাতে ধরে দ্বীপ জেলা ভোলার ১৮ লক্ষ মানুষের স্বপ্ন পূরণ হবে।

জুলাই,১৬.২০২১ at ২২:১২:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটি/এসআর