নতুন প্রেমে মজেছেন রাজ চক্রবর্তী!

রাজ চক্রবর্তী। ছবি: সংগৃহীত
বিজ্ঞাপন

টালিউডের তারকা নির্মাতা রাজ চক্রবর্তী। ২০১৮ সালে বিয়ে করেছিলেন চিত্রনায়িকা শুভশ্রী গাঙ্গুলিকে। দাম্পত্য জীবন বেশ সুখের কাটছে তাদের। যুবান নামে এক ছেলেও রয়েছে রাজ-শুভশ্রীর।

নতুন খবর হলো- রাজ নাকি নতুন করে আবার প্রেমে পড়েছেন। তাকে ভালোবাসছেন তিনি। সেই সুন্দরী নারীর প্রেমে দিন কাটছে এ নির্মাতার। সে নারী রাঁধেন আবার চুলও বাঁধেন। খবর আনন্দবাজার।

সেই নারী আর কেউ নন, রাজের স্ত্রী শুভশ্রীই। নতুন করে আবার স্ত্রীর প্রেমে পড়েছেন রাজ। শুভশ্রী সংসার সামলাচ্ছেন, যত্ন করে বড় করছেন যুবানকে। আবার প্রিয়জনের মুখে হাসি ফোটাতে রান্না ঘরে গিয়েও কাজ করছেন তিনি। সব সামলিয়ে শুভশ্রী আবার দাঁড়াচ্ছেন লাইট-ক্যামেরার সামনে। এসবে মুগ্ধ রাজ।

বুধবার (১৪ জুলাই) নিজের ইনস্টাগ্রামে শুভশ্রীর একটি ছবি শেয়ার করেছেন রাজ চক্রবর্তী। ছবিতে হালকা মেকআপে দেখা গেছে শুভশ্রীকে। পাউট করে সেলফিও তুলেছেন তিনি। ছবির ক্যাপশনে রাজ লিখেছেন, ‘এই মহিলাকে খুব ভালোবাসি।’ সে ছবির কমেন্টস বক্সে শুভশ্রী পাল্টা জবাব দিয়ে লিখেছেন, ‘তোমাকে ভালোবাসি।’

আরো পড়ুন:
শিবগঞ্জে নর সুন্দরদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার, খাদ্য সামগ্রী বিতরণ
শিবগঞ্জে দুটি ইউনিয়নে ভিজিএফ এর চাল বিতরন করলেন ইউএনও সম্পা

বর্ধমান জেলার মেয়ে শুভশ্রী। ১৯৮৯ সালের ৩ নভেম্বর জন্মগ্রহণ করেন তিনি। তার বাবার নাম দেবপ্রসাদ গাঙ্গুলি, মা বীণা গাঙ্গুলি। শুভশ্রীর বোন দেবশ্রীও একজন অভিনেত্রী। বর্ধমান মিউনিসিপ্যাল গার্লস হাই স্কুল থেকে মাধ্যমিক পাস করে শিলিগুড়ি ইনস্টিটিউট অব টেকনোলজি থেকে বি.টেক ডিগ্রি অর্জন করেন এ অভিনেত্রী।

জুলাই,১৬.২০২১ at ১২:৫৮:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটি/এসআর