দেশবাসীকে ঈদ উল আযহার শুভেচ্ছা : সমাজসেবক হাসান উদ্দিন

গাজীপুরের সর্বস্থরের জনগন ও প্রিয় দেশবাসীকে পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ৫৫ নং ওয়ার্ডের বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজসেবক আওয়ামীলীগ নেতা হাজী মোঃ হাসান উদ্দিন। মানব সেবাই পরম ধর্ম এই উদ্দেশ্যকে সামনে রেখে যারা মানব সেবা করে তারাই প্রকৃত মানুষ। প্রকৃতপক্ষে একজন মানুষ জনসেবার মধ্যে দিয়েই আল্লাহর সন্তুষ্টি অর্জন করতে পারে। অর্জন করতে পারে মানুষের শ্রদ্ধা ও ভালোবাসা। আর যে সকল ব্যক্তিগন সকল লোভ লালসা, অর্থ মোহের উর্ধ্বে থেকে মানব সেবা করে গেছেন তারাই মহামানব হয়ে মানুষের হৃদয়ে চির স্বরনীয় হয়ে আছেন। এই উদ্দেশ্যকে সামনে রেখে যারা মানব সেবা করে সৎ কর্ম করে তারাই প্রকৃত মানুষ, তারাই মহামানব।

এমনি সর্বদা দয়া দাক্ষিন্য, ক্ষমা বিনয়, সরলতা, সাধুতা, শিষ্টাচার, আত্মসংযম ও সৎ গুনাবলীর অধিকারী সময়ের সাহসী সন্তান, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী হাজী মো: হাসান উদ্দিন। আগামী গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে ৫৫নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে হাজী মো: হাসান উদ্দিনকে কাছে পেতে চান স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও সাধারণ জনগণ। হাজী মো: হাসান উদ্দিন নিজ এলাকার বিভিন্ন সামাজিক সংগঠনের বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন।

এ ব্যাপারে ৫৫নং ওয়ার্ডের স্থানীয় লোকজনের সাথে কথা বললে তারা জানান, হাজী মো: হাসান উদ্দিন একজন সৎ, নির্বিক, পরোপকারী, সমাজ সেবক। হাসান উদ্দীনকে ৫৫নং ওয়ার্ডের কাউন্সিলর হিসাবে পাশে পেলে আমাদের এলাকায় কোন রকম কোন্দল থাকবে না। বরং বিগত দিনের চেয়ে ৫৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠন আরো শক্তিশালী হবে এবং এলাকায় বিভিন্ন রকম উন্নয়ন হবে বলে আমরা মনে করি। হাজী মো: হাসান উদ্দিন জানান, পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষ্যে আমার প্রিয় টঙ্গীর সকল শ্রেনীর মানুষকে ও প্রিয় দেশবাসীকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের আদর্শকে বুঁকে ধারন করে আওয়ামী পরিবারের একজন সাধারন কর্মী হিসাবে বাংলাদেশ সরকারের মাননীয় সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য এবং সিনিয়র নেতাদের নির্দেশে প্রতিটি দলীয় অনুষ্ঠানকে সফল করার লক্ষ্যে সিনিয়র নেতাকর্মীদের সাথে সমন্বয় করে বাংলাদেশ সরকারের উন্নয়নমূলক কাজগুলো জনতার কাছে তুলে ধরে এলাকায় দীর্ঘদিন যাবৎ কাজ করে যাচ্ছি।

আরো পড়ুন:
কোটচাঁদপুর ফাউন্ডেশনের উদ্যোগে স্বাস্থ্যকমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার প্রদান
ফুলবাড়ীতে ছাত্রলীগে নেতা মেহেদীর নেতৃত্বে মাক্স বিতরণ ও বৃক্ষরোপন কর্মসূচী অনুষ্ঠিত

তিনি আরো জানান, আমি জনগনকে খেদমত করার জন্য একজন আওয়ামী পরিবারের কর্মী হিসাবে কাজ করছি। সিনিয়র নেতারা আমাকে যোগ্য মনে করে কাউন্সিলর পদে মনোনয়ন দিলে অবশ্যই আমি ৫৫ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচন করবো। জনগনের খাদেম হয়ে কাজ করব।

জুলাই,১৫.২০২১ at ১৯:৫৮:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটি/এসআর