বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার

বিজ্ঞাপন

বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হয়েছেন ভোলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার। জেলায় আইন শৃঙ্খলা পরিস্থিতি উন্নতি, মাদকদ্রব্য উদ্ধার, ওয়ারেন্ট তামিল, বিট পুলিশিং কার্যক্রম, অবাধ সুষ্ঠু নির্বাচন পরিচালনা, সামাজিক নিরাপত্তা নিশ্চিত, জনসাধারনের আস্থা, আইনী কার্যক্রম গতিশীল, জেলায় সুন্দর ভাবে পুলিশি কার্যক্রম পরিচালনা ও সম্পাদনে বিশেষ ভূমিকা সহ বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় তিনি শ্রেষ্ঠ পুলিশ সুপার হয়েছেন।

বৃহস্পতিবার (১৫ জুলাই) দুপুরে বরিশাল রেঞ্জের ডিআইজি কার্যালয়ে মাসিক অপরাধ পর্যালোচনা সভায় সরকার মোহাম্মদ কায়সারকে হাতে এ সম্মাননা ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন ডিআইজি এস এম আক্তারুজ্জামান।

এছাড়াও ভোলা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মহসিন আল ফারুককে বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার, ভোলা ট্রাফিক বিভাগকে রেঞ্জের শ্রেষ্ঠ ট্রাফিক বিভাগ এবং ভোলা সদর মডেল থানার এসআই (নিঃ) মোঃ জসিম উদ্দিনকে বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার হিসেবে নির্বাচিত করা হয়। এ সময় তাদেরকেও সম্মাননা ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেওয়া হয়।

আরো পড়ুন:
লকডাউন শিথিল না করে আরও বাড়ানোর সুপারিশ
কোটচাঁদপুর ফাউন্ডেশনের উদ্যোগে স্বাস্থ্যকমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার প্রদান

সভায় বরিশাল রেঞ্জের অতিরিক্ত ডিআইজি এ কে এম এহসান উল্লাহ ও বরিশাল রেঞ্জের সকল জেলার পুলিশ সুপার এবং রেঞ্জ অফিসের ঊর্ধ্বতন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

জুলাই,১৫.২০২১ at ১৬:৪৪:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটি/এসআর