আদালতে রোশন, আসেননি শ্রাবন্তী

বিজ্ঞাপন

সংসার টিকিয়ে রাখতে আইনের দ্বারস্থ হয়েছেন টালিউড অভিনেত্রী শ্রাবন্তীর স্বামী রোশান সিং। শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চান জানিয়ে মামলা করেছেন তিনি। সে মামলায় বুধবার (১৪ জুন) আদালতে হাজির হওয়ার কথা ছিল শ্রাবন্তীর।

কিন্তু সমন গ্রহণ করেও আসেননি তিনি। বুধবার (১৪ জুন) মামলার শুনানি হওয়ার কথা ছিল। এদিন শিয়ালদহ কোর্টে হাজির হয়ে বক্তব্য পেশ করার কথা ছিল শ্রাবন্তীর। খবর আনন্দবাজার।

মামলা প্রসঙ্গে রোশানের আইনজীবী শ্যামল মণ্ডল ভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, ‘এখন কার্যত লকডাউন চলছে। বিভিন্ন বিধিনিষেধ এবং কড়াকড়ি আছে। সে কথা মাথায় রেখে আদালত অন্য আরেকটি দিনে শ্রাবন্তীকে উপস্থিত হতে বলেছেন। রোশান বিবাহবিচ্ছেদ চাইছেন না। অতীত ভুলে তিনি শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চাইছেন।

২০১৯ সালে রোশান সিংকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। চলতি বছরের শুরু দিকে তাদের আলাদা হওয়া খবর ছড়িয়ে পড়ে। স্বামী রোশানের আলিপুরের ফ্ল্যাট ছেড়েছেন শ্রাবন্তী। এক ছাদের নিচে থাকছেন না অনেক দিন ধরেই। যদিও কাগজে-কলমে বিচ্ছেদ হয়নি তাদের।

এদিকে দূরত্ব তৈরি হওয়ার পর একে অপরকে ইঙ্গিত করে বিভিন্ন সময় পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। শ্রাবন্তীর ছেলে ঝিনুকও কটাক্ষ করেছিলেন রোশানকে। তারও আগে ইনস্টাগ্রাম থেকে একে অপরকে আনফলো করেছেন শ্রাবন্তী-রোশান।

আরো পড়ুন:
শিবগঞ্জে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদের ২য় মৃত্যু বার্ষিকী পালন
সরকারী স্বাস্থ্য বিধি অমান্য করায় ভোলায় ভ্রাম্যমান আদালতের অভিযানে ১৩ দিনে ১৪ লাখ টাকা জরিমানা

রোশানের সঙ্গে কাগজে-কলমে বিচ্ছেদ না হলেও এরই মধ্যে শোনা যাচ্ছে নতুন প্রেমে মজেছেন শ্রাবন্তী। ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে সম্পর্ক তৈরি হয়েছে তার। পারিবারিক একটি অনুষ্ঠানে একসঙ্গে দেখাও গিয়েছিল তাদের। যদিও বিষয়টি নিয়ে স্পষ্ট করে কিছুই বলেননি শ্রাবন্তী-অভিরূপ।

জুলাই,১৫.২০২১ at ০৮:৫৮:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটি/এসআর