গাইবান্ধায় যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলামের স্মরণে দোয়া মাহফিল

যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও বিশিষ্ট শিল্পপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে গাইবান্ধার বামনডাঙ্গায় স্মরণসভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

স্বাস্থ্যবিধি মেনে মঙ্গলবার বাদ জোহর বামনডাঙ্গা শিশু নিকেতন স্কুলের হল রুমে স্মরণসভা ও কাটগড়া জামে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বামনডাঙ্গার এস. কে. মটরস এন্ড ইলেকট্রনিক্স এই দোয়া মাহফিলের আয়োজন করে। এসময় দু:স্থ-অসহায় শতাধিক পরিবারের মাঝে চাল, তেল, চিনি ও লাচ্ছা-সেমাই বিতরণ করা হয়।

কাটগড়া জামে মসজিদে দোয়া মাহফিলে প্রয়াত নুরুল ইসলামের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া মোনাজাতে তার পরিবারের সদস্যদের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়। মোনাজাত পরিচালনা করেন হাফেজ মো. মিজানুর রহমান। দোয়া মাহফিলে স্থানীয় ব্যবসায়ী, এতিম শিক্ষার্থী ও গণমাধ্যমকর্মীরা অংশ নেয়।

এরআগে, স্মরণসভায় শিল্পযোদ্ধা প্রয়াত নুরুল ইসলামের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন, এস. কে. মটরসের স্বত্বাধিকারী অধ্যক্ষ মো. আবুল কাশেম, যমুনা টিভির জেলা প্রতিনিধি জিল্লুর রহমান পলাশ, সাংবাদিক হাবিবুর রহমান হাবিব, যমুনা গ্রুপের রংপুর বিভাগীয় সেলস ম্যানেজার জুয়েল রানা ও কাশবন মটরসের সহকারী পরিচালক নুর-ই আলম। এসময় বক্তারা বরণ্যে বীর এই মুক্তিযোদ্ধার কর্মময় জীবনের নানান দিক তুলে ধরেন। স্মরণসভা সঞ্চালনাটি করেন কাশবন মটরসের ম্যানেজার রুবেল আহম্মেদ।

আরো পড়ুন:
জেল জরিমানা তারপরও ঝিনাইদহের মানুষ মানছে না স্বাস্থ্যবিধি
বিশ্বে করোনায় মৃত্যু সাড়ে ৪০ লাখ ছাড়াল

গত বছরের ১৩ জুলাই দেশের অন্যতম বৃহৎ শিল্প গ্রুপ যমুনা গ্রুপের চেয়ারম্যান ও বীর মুক্তযোদ্ধা নুরুল ইসলাম সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেছেন। নুরুল ইসলাম বাবুলের জন্ম ১৯৪৬ সালে ঢাকার নবাবগঞ্জের চুড়াইন ইউনিয়নের কামালখোলা গ্রামে।

জুলাই, ১৩.২০২১ at ২১:২:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটি/এসআর