শিবচরের পাট ক্ষেতে নিয়ে ৫ম শ্রেণীর শিক্ষার্থীকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

মাদারীপুরের শিবচরে দত্তপাড়া ইউনিয়নের চরবাচামারা গ্রামে পাট ক্ষেতের ভিতরে নিয়ে ৫ম শ্রেণীর শিক্ষার্থীকে জোরপূর্বক ধর্ষণ করার অভিযোগে ধর্ষক শাহজামাল মাল(৩৫) কে গ্রেফতার করেছে শিবচর থানা পুলিশ।

আজ সোমবার সকালে উপজেলার দত্তপাড়া থেকে ওই ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, উপজেলার চরবাচামারা গ্রামের ৫ম শ্রেণীর ওই শিক্ষার্থী গত ৬জুন বিকেলে পাশের বাড়ি যাওয়ার সময় পথরোধ করে ধর্ষক শাহজামাল মাল এবং ওই শিক্ষার্থীর মুখ চেপে ধরে পাশের পাট ক্ষেতে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

পরবর্তীতে বিষয়টি কাউকে বললে হাত-পা কেটে নদীতে ফেলে দেওয়ার হুমকি দেয় ধর্ষক শাহজামাল। মেয়েটি উক্ত ধর্ষক শাহজামালের ভয়ে কাউকে কিছু না বলে বাড়িতে চলে যায়। পরবর্তীতে দু’তিন পর মেয়েটির ভাবি বিষয়টি টের পেয়ে ওই শিক্ষার্থীর মুখ থেকে বিস্তারিত শুনতে পায়।

ধর্ষিতা ও তার বাবা গতকাল ১২ জুলাই রাতে শিবচর থানায় হাজির হয়ে মামলা দায়ের করলে মামলার তদন্ত কর্মকর্তা মো: রশিদ মিয়া আসামী শাহজামালকে গ্রেফতার করে। পরবর্তীতে আসামীকে আজ সোমবার দুপুরে জেল হাজতে প্রেরণ করা হয়।

আরো পড়ুন:
লকডাউন শিথিলের আগেই সড়ক পুরোপুরি স্বাভাবিক
আশুলিয়ায় ঘরে ঢুকে অন্তঃসত্ত্বা নারীকে ধর্ষণ

শিবচর থানা অফিসার ইনচার্জ মো: মিরাজ হোসেন জানান, ভিকটিমের পিতা থানায় এসে ধর্ষণ মামলা দায়ের করার পর আসামী শাহজামালকে গ্রেফতার করা হয়েছে। আসামীকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

জুলাই, ১৩.২০২১ at ১৫:৩৭:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটি/এসআর