ঝিকরগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার-ফ্লোমিটার ও মাস্ক দিলো স্বেচ্ছাসেবক লীগ

মহামারি করোনাভাইরাসের প্রাদুর্ভাব হঠাৎ বেড়ে যাওয়ায় সারাদেশে অক্সিজেন সিলিন্ডারের সংকট দেখা দিয়েছে। যশোরের ঝিকরগাছায় সংকট মোকাবিলায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছে স্বেচ্ছাসেবক লীগ।

সোমবার (১২ জুলাই) সকালে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রশিদুল আলমের হাতে একটি সিলিন্ডারের পাশাপাশি ফ্লোমিটার ও ৫০০ পিস সার্জিক্যাল মাস্ক তুলে দেন নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন ঝিকরগাছা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আবুল কালাম আজাদ, যুগ্ম-আহ্বায়ক আজহারুল ইসলাম লাবু, শামসুজ্জোহা লোটাস, সদস্য ওমর শরীফ সাকি, জাহিদুল ইসলাম, মাহমুদ মুকুল, রফিকুল ইসলাম, শাহাদত হোসেন, সাজ্জাদুল জামান রনি, শাহ জামাল শিশির, মিন্টু মিয়া ও ইবাদ আলী।

ডাক্তার রশিদুল আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, স্বেচ্ছাসেবক লীগের এ উদ্যোগ ঝিকরগাছার বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনকে মানুষের পাশে দাঁড়াতে উদ্বুদ্ধ করবে। মানবিক কাজের জন্য হাসপাতালের পক্ষ থেকে স্বেচ্ছাসেবক লীগকে ধন্যবাদ জ্ঞাপন করেন তিনি।

আরো পড়ুন:
চৌগাছায় জুলাই মাসেই করোনায় আক্রান্ত ২০৮ জন
সিলেটে কোরবানী হাটে পশু আছে, ক্রেতা নেই

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আবুল কালাম আজাদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি-সাধারণ সম্পাদকের নির্দেশক্রমে আমাদের আজকের এই কার্যক্রম। ভবিষ্যতেও ঝিকরগাছার সব ধরনের মহামারি ও দুর্যোগে স্বেচ্ছাসেবক লীগ মানুষের পাশে থাকবে বলেও জানান তিনি।

জুলাই,১২.২০২১ at ২০:১২:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটি/এসআর