কাজিপুরে দুর্গম চরাঞ্চলে করোনা পরীক্ষা শুরু

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার ১২টি ইউনিয়নে করোনা সংক্রমণের হার দিন দিন বেড়ে চলেছে। উপজেলার চরাঞ্চলে অবস্থিত ৬ টি ইউনিয়নের দেড় লাখ মানুষের ঘরে ঘরে দেখা দিয়েছে সর্দি-জ্বরের প্রাদুর্ভাব।

যমুনা পাড়ি দিয়ে উপজেলা সদরে এসে পরীক্ষা- নিরীক্ষা করা চরবাসীদের জন্যে কষ্টকর। এসব বিবেচনায় সোমবার( ১২ জুলাই) সকালে নাটুয়ারপাড়া ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্রে শুরু হয়েছে করোনা পরীক্ষা ক্যাম্প।(র‌্যাপিড এন্টিজেন টেস্ট ক্যাম্প)।উপজেলা স্বাস্থ্য ও পঃপঃকর্তার ব্যবস্থাপনায় এক সপ্তাহ এই টেস্ট ক্যাম্প থেকে চরবাসী করোনা পরীক্ষা করাতে পারবেন বলে জানা গেছে।

এবিষয়ে কাজিপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোমেনা পারভীন পারুল,জানান সিরাজগঞ্জ-১ আসনের সাংসদ প্রকৌশলী তানভীর শাকিল জয় মহোদয়ের নির্দেশনায় ও পরামর্শ ক্রমে এ কর্মসুচি নেওয়া হয়েছে এতে উপজেলা ছাত্র লীগ সহযোগিতা করছে।

সোমবার সকালে এই টেস্ট কার্যক্রামের উদ্বোধন করেন কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান। কাজিপুর উপজেলা ছাত্রলীগ এই ক্যাম্পিং এর সাথে সহযোগিতা ও করোনা পরীক্ষা করাতে জনগণকে উদ্বুদ্ধ করছে।

আরো পড়ুন:
গাবতলীতে ডাকাতি হওয়া ২১টি গরু ও ট্রাক উদ্ধার, দুই ডাকাত গ্রেফতার
সোলাদানা ইউপি চেয়ারম্যান এনামুল হকের সার্বিক তত্ত্বাবধানে পাইকগাছা অক্সিজেন ব্যাংকের উদ্বোধন

এসময় উপস্থিতছিলেন , উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহম্মেদ, সম্পাদক আবু সায়েম, নাটুয়াপাড়া ইউনিয়ন আঃলীগের সভাপতি আব্দুর রহিম, সাধারন সম্পাদক বেল্লাল হোসেন সহ সহযোগী সংগঠনের নেতা-কর্মীসহ প্রমূখ।

জুলাই,১২.২০২১ at ২০:০৬:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটি/এসআর