গাজীপুরে আর্জেন্টিনার জয়ে ভক্তদের আনন্দ মিছিল, গণভোজ ও সেভেনআপ বিতরণ

গাজীপুরের আর্জেন্টিনার জয়ে টঙ্গী পশ্চিম থানা যুবলীগের প্রভাবশালী নেতা বিল্লাল হোসেন মোল্লার উদ্যোগে আনন্দ মিছিল, গণ ভোজ ও দর্শকদের মাঝে সেভেনআপ বিতরণ করা হয়েছে। ব্রাজিলের মারাকানা রাজত্বের অবসান ঘটালো লিওনেল মেসির আর্জেন্টিনা।

দীর্ঘ ৭১ বছর পর ঐতিহাসিক মারাকানায় হারল ব্রাজিল। আর্জেন্টিনা পেল ২৮ বছর পর শিরোপার স্বাদ। অ্যাঞ্জেল ডি মারিয়ার করা একমাত্র গোলে তিতের অপরাজেয় যাত্রা অবসান ঘটিয়ে কোপা আমেরিকা চ্যাম্পিয়ন হলো আর্জেন্টিনা।

এজয় যেন আর্জেন্টিনার ছিলো না জয় হয়েছিলো সারা বিশ্বের ফুটবল প্রিয় কোটি কোটি আর্জেন্টিনার সমর্থকদের। সারা বিশ্বের ফুটবল প্রিয় আরজেন্টিনা ভক্তদের মত উৎসাহ উদ্দীপনা ও আনন্দে মেতে উঠে টঙ্গী বাসী।

আর্জেন্টিনার জয়ে বিল্লাল হোসেন মোল্লা বলেন, ফুটবল আমার প্রিয় খেলা। আর অনেক আগে থেকেই আমি আর্জেন্টিনার ভক্ত। আর্জেন্টিনার জয়ে আমার যতটা ভালো লেগেছে তার চাইতে বেশী ভালো লেগেছে সাধারণ ভক্তদের উৎসাহ ও আনন্দ দেখে।

আরো পড়ুন:
কেশবপুর পৌরসভায় করোনা ভাইরাস প্রতিরোধ বিট পুলিশের জরুরী সভা অনুষ্ঠিত
কেশবপুরে লকডাউনে কর্মহীন অসহয় মানুষের মাঝে ইউপি সদস্য কামালের খাদ্যসামগ্রী বিতরণ

আমি গর্ববোধ করি কোপা আমেরিকার শিরোপা জয়ের পর কিংবদন্তী খেলোয়াড় ম্যারাডোনা ও করোনার সঙ্গে লড়াইরত আর্জেন্টিনার সকল নাগরিকদের উদ্দেশ্যে ট্রফি উৎসর্গ করেছেন লিওনেল মেসি। এতে করে বহু ভক্তগনের মনে স্থান করে নিল আরজেন্টিনা।

জুলাই,১২.২০২১ at ১৭:৫১:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটি/এসআর