পেকুয়ায় পুকুরের পানিতে ডুবে শিশুর মর্মান্তিক মৃত্যু

কক্সবাজারের পেকুয়ায় পুকুরের পানিতে ডুবে ওবায়দুল করিম সায়মন (৫) নামের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

শনিবার (১০জুলাই) দুপুর ১২টার দিকে উপজেলার বারবাকিয়া ইউনিয়নের মধ্যম জালিয়াকাটা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সায়মন একই এলাকার সাইফুল করিমের পুত্র বলে জানা যায়।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, শনিবার দুপুরে শিশু সায়মন তার চাচাত ভাই শওকতের সাথে পুকুরে গোসল করতে যায় । গোসল শেষে চলে আসে বাড়িতে। শিশুটি পুনরায় গোসল করার জন্য মা-বাবার সাথে ঝগড়া করে। একপর্যায়ে পরিবারের সবার অগোচরে শিশু সায়মন পুকুরে গোসল করতে চলে যায় ।

শিশু সায়মনকে দেখতে না পেয়ে পরিবারের লোকজন চারদিকে খুঁজাখুঁজি করে। এক পর্যায়ে পুকুরে ভাসমান অবস্থায় শিশু সায়মনের মৃতদেহ ভেসে উঠে। পুকুর থেকে শিশু সায়মনের নিথর দেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় স্বজনরা। কিন্তু ততক্ষণেই সায়মন পৃথিবীর মায়া ত্যাগ করে চলে গেছে।

নিহত সায়মনের বাবা সাইফুল করিম জানান, দুপুরে আমার ছেলে বাড়িতে দেখতে না পেয়ে খুঁজাখুঁজি করি। পরে বাড়ির পুকুরে ভাসমান অবস্থায় মৃত দেহ দেখতে পাই। স্বজনরা পুকুর থেকে তাঁর নিথর দেহ উদ্ধার করে।

স্থানীয় ইউপি সদস্য আনিচুল করিম শিশু সায়মনের মৃত্যুর বিষয়টি সত্যতা নিশ্চিত করে বলেন, পরিবারের সকলের অগোচরে পুকুরের পড়ে শিশুর মৃত্যু হয়েছে। শোকাবহ পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।

জুলাই,১০.২০২১ at২১:২২:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটি/এসআর