শিবগঞ্জে সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি মুকুলের ২৫তম মৃত্যু বার্ষিকী পালিত

বগুড়ার শিবগঞ্জে বানাইল পৌর এলাকার মরহুম আলহাজ্ব নবীর উদ্দিন সরকার এর প্রথমপুত্র অবিভক্ত বাংলাদেশের তদানিন্তন পাকিস্থান পেশোয়ার ইনভার্সিটির সাবেক ভিপি, বিহার ইউপি চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের সভাপতি বিশিষ্ট রাজনীতিবিদ, সমাজ সেবক শিক্ষানুরাগী মরহুম আনোয়ারুল ইসলাম মুকুল এর ২৫তম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে।

তিনি ১৯৪৪ সালে জন্মগ্রহণ করেন। ১৯৯৬ সালে ৫২বছর বয়সে ৯ জুলাই সন্ধ্যায় ঢাকা-রংপুর মহা সড়কের গোকুল নামক স্থানে ব্যক্তিগত গাড়ী চালানো অবস্থায় সড়ক দূর্ঘটনায় তিনি সহ তার স্ত্রী শিবগঞ্জ পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষিকা জুলেখা ইসলাম,শ্বাশুড়ী ও শ্বমন্ধি সহ ৪জন নিহত হন। উক্ত সড়ক দূর্ঘটনায় তার ভাই মরহুম এবিএম সিদ্দিক এর কন্যা তার কাছে আশ্রিত পালিত কন্যা ফারজানা ইসলাম মিতু ভাগ্যক্রমে সে যাত্রায় বেঁচে যান।

এই সড়ক দূর্ঘটনায় তার পরিবারের ৪জন নিহত হন। এই হৃদয় বিদারক ঘটনা এখনো শিবগঞ্জ বাসীর হৃদয়ে নারা দেয়। মরহুমের ২৫তম মৃত্যু বার্ষিকী ৯ জুলাই শুক্রবার তার পরিবারের পক্ষ থেকে তাঁর জামাতা পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক এর আয়োজনে মিলাদ মাহফিল, দোয়া খায়ের ও কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়।

শুক্রবার শিবগঞ্জ কেন্দ্রীয় বরকতিয়া জামে মসজিদে বাদ জুম্মা দোয়া খায়ের ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। পরে পরিবারের পক্ষ থেকে অসহায় ছিন্নমূল মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়।

আরো পড়ুন:
৪ বছর অপেক্ষার পরে লালপুরে দখো মিললো রাতের রাণী ‘নাইট কুইন’
নওগাঁয় সাংবাদিকে হয়রানি করে ভ্রাম্যমাণ আদালতে জরিমানার অভিযোগ

এ সময় উপস্থিত ছিলেন মরহুমের ৬ ভাইয়ের মধ্যে বর্তমান ভাই পৌর আওয়ামীলীগ সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী শিক্ষানুরী সমাজ সেবক আলহাজ্ব আমিনুল হক দুদু, পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান মোস্তা, পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সামছুল ইসলাম মোল্লা, আওয়ামীলীগ নেতা মাহফুজার রহমান, ফারুক চৌধুরী, কৃষকলীগ নেতা সিরাজুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাবক লীগ নেতা সাংবাদিক সোহেল আক্তার মিঠু প্রমুখ।

জুলাই,১০.২০২১ at ২০:১০:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটি/এসআর