ভোলার চরফ্যাশনে ১০জনের করোনা পজিটিভ শনাক্ত, ২৫ পরিবারকে লকডাউন

বিজ্ঞাপন

ভোলার চরফ্যাশন পৌরসভার ৪তলা একটি ভবন ও উপজেলার জাহানপুর,চরমানিকা,হাজারীগঞ্জ, জিন্নাগড় ও আমিনাবাদ ইউনিয়নে ১০ জনের করোনা পজেটিভ শনাক্ত হওয়ায় ১০ টি বাড়ির ২৫ পরিবারকে লকডাউন করা হয়েছে।

শুক্রবার(৯ জুলাই) বিকালে থেকে সন্ধা পযর্ন্ত উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও এক্সিকিউটিভ ম্যাজিট্রেট রিপন বিশ্বাস লাল পতাকা উড়িয়ে ১০টি বাড়ির ২৫টি পরিবারকে লকডাউন করে দেন।

সূত্র জানায়, চরফ্যাশন পৌরসভার ১নং ওয়ার্ডে একটি ৪তলা ভবনের বসবাসরত এক ব্যক্তির এবং উপজেলার জাহানপুর,চরমানিকা,হাজারীগঞ্জ, জিন্নাগড় ও আমিনাবাদে ইউনিয়নে ১০ জনের করোনা পজেটিভ সনাক্ত হয়। আইসিইডিডিআরের প্রাপ্ত তথ্যের ভিত্তিতে করোনা সংক্রমনে রোধে ঐ ১০টি বাড়ির ২৫ পরিবারকে লকডাউন করা হয়েছে। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যান্ত এসব পরিবারের সদস্যদের হোমকোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে।

চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শোভন বসাক জানান, করোনা উপসর্গ নিয়ে ১০ ব্যক্তি চরফ্যাশন সদর হাসপাতালে এলে তাদের নমুনা সংগ্রহ করা হয়। ওই ১০ ব্যক্তির রির্পোটে করোনা পজেটিভ আসে।

আরো পড়ুন:
বদলগাছীতে চুরি হওয়া গরু ১৬ ঘণ্টার মধ্যে উদ্ধার : গ্রেপ্তার-২
করোনায় প্রতিদিনই ভাঙছে রেকর্ড

চরফ্যাসন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিপন বিশ্বাস বলেন, আইসিইডিডিআরের তথ্যের ভিত্তিতে ১০ জনের করোনা সনাক্ত হওয়ায় চরফ্যাশন পৌরসভার একটি ৪ তলা ভবনসহ ৫টি ইউনিয়নের ১০টি বাড়ির ২৫ পরিবারকে লকডাউন করা হয়েছে।

জুলাই,০৯.২০২১ at ২১:৩০:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটি/এসআর