করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ঝিনাইদহ জেলা আইনজীবী সমিতির সদস্য এ্যাডভোকেট খলিলুর রহমান

করোনায় আক্রান্ত হয়ে ঝিনাইদহ জেলা আইনজীবী সমিতির সদস্য অ্যাডভোকেট খলিলুর রহমান মারা গেছেন (ইন্নালিল্লাহে….রাজেউন)। বুধবার (৭ জুলাই) সকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

অ্যাডভোকেট খলিলুর রহমান ৫ জুলাই থেকে ঢাকার সাভারে একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তিনি ঝিনাইদহ কোর্টপাড়ার ( মৎস্য ভবন সড়কে) বাসিন্দা ছিলেন। খলিলুর রহমানের পৈত্রিক বাড়ি ঝিনাইদহ সদর উপজেলার হলিধানী ইউনিয়নের রতনপুর গ্রামে।

পারিবারিক সূত্রে জানা গেছে, অ্যাডভোকেট খলিলুর রহমান ছিলেন জেলা আইনজীবী সমিতির সদস্য। গত ২ সপ্তাহ আগে অ্যাডভোকেট খলিলুর রহমান ঠাণ্ডা জ্বরে আক্রান্ত হন, বেশ কয়েকদিন নিজ বাড়িতে চিকিৎসা ধীন থাকার পর ঝিনাইদহ সদর হাসপাতালে নমুনা দেন তিনি। এর পরের দিন তার করোনা পজিটিভ রিপোর্ট আসে।

এরপর তিনি ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি হন। এর কয়েকদিন পর অবস্থার অবনতি হলে তাকে ঢাকার সাভারে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন ছিলেন তিনি। বুধবার সকালে হাসপাতাল কর্তৃপক্ষ অ্যাডভোকেট খলিলুর রহমানকে মৃত ঘোষণা করেন বলে জানান, ঝিনাইদহ আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলাম।

আরো পড়ুন:
৩৩৩ নম্বরে কল করলেই মিলছে খাদ্য সহায়তা
ফুলবাড়ীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার -১

তিনি আরও জানান, মরহুমের নামাজের জানাজা বৃহস্পতিবার ৮ জুলাই সকাল ৬ টায় নতুন কোর্ট পাড়া জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে। অ্যাডভোকেট খলিলুর রহমান মৃত্যু কালে স্ত্রী, এক ছেলে ও এক কন্যা সন্তান সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

জুলাই,০৮.২০২১ at ২১:১৬:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটি/এসআর