কালকিনির ডাসারে ৯ম শ্রেণির স্কুলছাত্রী ধর্ষনের অভিযোগে ধর্ষক আটক

বিজ্ঞাপন

মাদারীপুরের কালকিনির ডাসারে স্কুলছাত্রী ধর্ষনের অভিযোগে থানায় মামলা দায়ের এর পরে ধর্ষককে আটক করেছে ডাসার থানা পুলিশ। এ ঘটনায় ধর্ষিতার বাবা বাদি হয়ে উপজেলার ডাসার থানায় একটি মামলা দায়ের করেন।

পুলিশ ও ভুক্তভোগী সুত্রে জানা যায়, মাদারীপুরের কালকিনির ডাসার থানার নবগ্রাম ইউনিয়নের আলিসাকান্দি গ্রামের দিলিপ তালুকদারের লম্পট ছেলে দিপক তালুকদার(২৫) একই বাড়ির অসহায় পরিবারের নবম শ্রেনীর স্কুল পড়ুয়া ছাত্রীকে ঘরে একা পেয়ে ভয়ভীতি দেখিয়ে জোর করে ধর্ষন করে। পরে ধর্ষিতার মা বাড়িতে আসলে ধর্ষনের বিষয়টি তার মাকে খুলে বলেন স্কুল ছাত্রী।

পরে নবগ্রাম যুব সমাজের কাছে ধর্ষকের বিচার দাবি করেন ভুক্তভোগী পরিবার। কিন্তু ধর্ষক লম্পট দিপক তালুকদার যুবসমাজের ডাকে সারা দেননি। পরে কোন উপায় অন্ত না দেখে গত কাল সন্ধ্যায় মেয়ের বাবা বাদি হয়ে ডাসার থানায় একটি মামলা দায়ের করেন।

ডাসার থানা পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে ধর্ষক দিপক তালুকদারকে আটক করেন।

ভুক্তভোগীর মা বলেন, আমরা খুবই অসহায় পরিবার। লোকজনের জমাজমিতে কাজ কর্ম করে খাই। আমার মেয়ে মাঝেমধ্যে ঘরে একা থাকে। এর আগেও দিপক আমার মেয়েকে ধর্ষনের চেষ্টা করে।

আরো পড়ুন:
ফুলবাড়ী প্রেসক্লাবে চুরির সময় হাতেনাতে চোর আটক
লকডাউনে এনজিও’র কিস্তির চাপে দিশেহারা নিম্ন আয়ের মানুষ

ডাসার থানার ওসি মোঃ হাসানুজ্জামান বলেন, ধর্ষনের ঘটনায় মেয়ের বাবা বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। আমরা ধর্ষককে তাৎক্ষনিক অভিযান চালিয়ে আটক করেছি।

জুলাই,০৭.২০২১ at ২০:১৭:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটি/এসআর