হরিণাকুন্ডু হাসপাতালে অক্সিজেন ও সিলিন্ডার দিল নওয়াপাড়া গ্রুপ

বিজ্ঞাপন

ঝিনাইদহের হরিণাকুন্ডু হাসপাতালে দশটি অক্সিজেন সিলিন্ডারসহ করোনা চিকিৎসার সামগ্রী দিয়েছে একটি বে-সরকারি প্রতিষ্ঠান। দেশের অন্যতম ব্যবসায়ী প্রতিষ্ঠান নওয়াপাড়া গ্রুপের পক্ষ থেকে এসব চিকিৎসাসামগ্রী দেওয়া হয়।

বুধবার দুপুরে ওই গ্রুপের সহযোগি প্রতিষ্ঠান কনকর্ড ফার্মাসিউটিক্যাল লিমিটেডের এ্যাসিসট্যাট সেলস ম্যানেজার শাহিন জোয়ার্দার হাসপাতাল কর্তৃপক্ষের কাছে এসব সামগ্রী তুল দেন। এসব চিকিৎসাসামগ্রীর মধ্যে রয়েছে ১০টি অক্সিজেন সিলিন্ডার, ৩টি অক্সিজেন কনসেনট্রেটর, পিপিই, হ্যান্ডস্যানিটাইজার, থার্মাল স্ক্যানার ও মাস্ক।

এর আগে উপজেলা পরিষদের পক্ষ থেকে হাসপাতালে আরও পাঁচটি অক্সিজেন সিলিন্ডার, পিপিইসহ করোনা চিকিৎসাসামগ্রী দেওয়া হয়েছে। উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন ও ইউএনও সৈয়দা নাফিস সুলতানা কর্তৃপক্ষের কাছে এসব সামগ্রী তুলে দেন।

এসময় পৌরসভার মেয়র ফারুক হোসেন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. জামিনুর রশিদ. আরএমও ডা. অশরাফুল ইসলাম, ওসি আব্দুর রহিম মোল্লা প্রমূখ উপস্থিত ছিলেন।

আরো পড়ুন:
করোনায় সমুদ্রে গিয়ে পড়েছে ১৫০ কোটি মাস্ক!
করোনাকালে মানবিকতার প্রতিচ্ছবি ঝিনাইদহের পুলিশ

উল্লেখ্য, হরিণাকুণ্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মহামারি মহামারি করোনাভাইরাসের চিকিৎসার জন্য আইসিইউ বা কোন করোনা ইউনিট না থাকায় রোববার উপজেলা পরিষদের পক্ষ থেকে অক্সিজেন সিলিন্ডারসহ করোনার চিকিৎসাসামগ্রী দিয়ে এই হাসপাতালে একটি করোনা ইউনিট চালু হয়েছে। বর্তমানে সেখানে করোনায় আক্রান্তরা চিকিৎসাসেবা নিচ্ছেন।

জুলাই,০.২০২১ at ১২:৪:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটি/এসআর