শিবচরে বিদেশি পিস্তল ও গুলিসহ যুবক আটক

মাদারীপুর জেলার শিবচরে বিদেশি পিস্তল ও তিন রাউন্ড গুলিসহ এসএম রিফাত মাহবুব (২৭) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

সোমবার (৫ জুলাই) দিনগত রাত ১টার দিকে উপজেলার উত্তর বহেরাতলা ইউনিয়নের গজারিয়া গ্রামের বাড়ি থেকে তাকে আটক করা হয়।আটক রিফাত মাহবুব উত্তর বহেরাতলা ইউনিয়নের গজারিয়া গ্রামের আব্দুর রাজ্জাক শিকদারের ছেলে।

শিবচর থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেনের নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) আমির হোসেন সেরনিয়াবাত ও উপ-পরিদর্শক (এসআই) রবিউল ইসলামসহ পুলিশের একটি দল রাতে গজারিয়া গ্রামে আব্দুর রাজ্জাক শিকদারের বাড়িতে অভিযান চালায়।

এসময় ঘরে থাকা আব্দুর রাজ্জাক শিকদারের ছেলে এসএম রিফাত মাহবুব পালিয়ে যেতে চেষ্টা করলে তাকে আটক করা হয়। পরে তল্লাশি করে বিছানার নিচ থেকে শপিং ব্যাগে মোড়ানো একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়।

পিস্তলটিতে তিন রাউন্ড গুলি রয়েছে।শিবচর থানার ওসি মো. মিরাজ হোসেন বলেন, আটক রিফাতের নামে শিবচর থানায় অস্ত্র আইনে একটি মামলা করা হয়েছে।

আরো পড়ুন:
কোটচাঁদপুর স্বাস্থ্যকমপ্লেক্সে করোনা রোগীদের ইলেকট্রনিক্স অক্সিজেন প্রদান করলেন এমপি-চঞ্চল
থানচিতে ট্রাকের সাথে মোটরসাইকেল সংঘর্ষে গুরুতর আহত ২

রিফাত উত্তর বহেরাতলা ইউনিয়নের পরাজিত চেয়ারম্যান প্রার্থী নূরুল হক শিকদারের ভাতিজা। তিনি অস্ত্রটি নির্বাচনের আগে থেকেই তার কাছে রেখেছিলেন। ধারণা করা হচ্ছে, নির্বাচনে কোনো ধরনের নাশকতার পরিকল্পনা করেই অস্ত্রটি তিনি এনেছিলেন।

জুলাই,০৬.২০২১ at ২২:০৪:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটি/এসআর