ফুলবাড়ী প্রেসক্লাবে চুরির সময় হাতেনাতে চোর আটক

বিজ্ঞাপন

কুড়িগ্রামের ফুলবাড়ী থানা সংলগ্ন ফুলবাড়ী প্রেসক্লাব কার্যালয়ে দিনে দুপুরে সোলারের ব্যাটারী চুরির সময় এক চোরকে পথচারীদের সহায়তায় হাতেনাতে আটক করা হয়েছে।

আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১ টার দিকে মুষলধারে বৃষ্টির সময় ওই চোর প্রেসক্লাবের বাথরুমের টিনের বেড়া ভেঙ্গে ভিতরে ঢুকে মুল দরজা ভেঙ্গে হলরুমে প্রবেশ করে। পরে সম্পাদকের কক্ষের জানালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে সোলারের ব্যাটারী তার খুলে ফেলে।

এ সময় প্রেসক্লাবের পাশ দিয়ে যেতে থাকা এক পথচারী ক্লাবের ভিতরে দরজা ভাঙ্গার শব্দ পেয়ে সন্দেহ হলে তিনি বিষয়টি ফোনে সস্পাদক রবিউল ইসলাম বেলালকে জানান। বাইরে লোকজনের উপস্থিতি টের পেয়ে পালাতে না পেরে প্রেসক্লাবের ভিতর লুকিয়ে পড়ে চোর।

সংবাদ পেয়ে রবিউল ইসলাম বেলাল দ্রুত প্রেসক্লাবে এসে দরজা খুলে ভাঙ্গাচোরা দেখলেও চোরকে খুঁজে পাননি। পরে স্থানীয় লোকজন ও প্রেসক্লাবের সদস্যদের সহায়তায় সম্পাদকের কক্ষের টেবিলের নিচে লুকিয়ে থাকা অবস্থায় চোর লাভলু মিয়া (২০) কে আটক করা হয়। আটক লাভলু লালমনিরহাট জেলা সদরের বিডিআর বাজার এলাকার খোচাবাড়ী লাইনের পাড় গ্রামের মৃত আবুল কালামের ছেলে।

চোর আটকের ঘটনা পুলিশকে জানালে ফুলবাড়ী থানার এস আই এনামুল হক দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করে আটক চোরকে জিজ্ঞাসাবাদ করেন। জিজ্ঞাসাবাদে লাভলু রাস্তা ঘাটে বোতল কুড়ানোর পাশাপাশি সুযোগ পেলে মানুষের ফাঁকা বাড়ীতে ঢুকে জিনিষপত্র চুরি করার কথা স্বীকার করে। পরে বিকালে ফুলবাড়ী প্রেসক্লাবের সম্পাদক রবিউল ইসলাম বেলাল অভিযোগ দায়ের করে চোরকে ফুলবাড়ী থানায় সোর্পদ করেন।

আরো পড়ুন:
যশোরে নানা আয়োজনে যুবমহিলা লীগের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
হাতীবান্ধায় দুটি প্রাইমারী স্কুলের বেহাল দশা

ফুলবাড়ী থানার ওসি রাজীব কুমার রায় জানান, অভিযোগের প্রেক্ষিতে আটক লাভলুকে জেল হাজতে পাঠানো হবে।

জুলাই,০৬.২০২১ at ২১:৫৬:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটি/এসআর