নরসিংদীতে প্রেমিকাকে অপহরণ করলো প্রেমিক! ৪০দিন পর উদ্ধার করলো পিবিআই

নরসিংদীতে অপহরণের ৪০দিন পর প্রেমিক কর্তৃক অপহৃত কিশোরী প্রেমিকাকে উদ্ধার করলো পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। সোমবার (০৫ জুলাই) সন্ধায় গোপন সংবাদের ভিত্তিতে নরসিংদীর মনোহরদী উপজেলার নোয়াদিয়া এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়।

মঙ্গলবার (০৬ জুলাই) কিশোরীকে পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া হিসেবে আদালতে সোপর্দ করেছে পিবিআই। এর আগে কিশোরী অপহরণের ঘটনায় কিশোরীর বড় ভাই বাদী হয়ে নরসিংদীর বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলাটি দায়ের করেন।

মামলার বিবরণে বলা হয় সম্প্রতি পরিবারের অনুমতি ছাড়াই নরসিংদীর মনোহরদীর নোয়াদিয়া এলাকার রাশেদের সাথে প্রেম গঠিত কারণে বিবাহ বন্ধনে আবদ্ধ হয় একই এলাকার কিশোরী সামিয়া আক্তার (১৬)। পরবর্তীতে পারিবারিক ভাবে তার মিমাংশা হলেও সন্তুষ্ট হয়নি প্রেমিক রাশেদ।

এরই প্রেক্ষিতে গত ২৬ মে সন্ধ্যায় একই এলাকায় বাড়ির পাশের একটি টিউবওয়েল থেকে পানি আনতে গেলে আগে থেকে ওৎপেতে থাকা রাশেদসহ অজ্ঞাতনামা কয়েকজনের সহায়তায় সামিয়াকে জোরপূর্বক ধরে সিএনজিতে তুলে অপহরণ করা হয়। সম্ভাব্য সকল স্থানে খোঁজ নিয়েও কোন সন্ধান না পাওয়ায় সামিয়ার বড় ভাই বাদী হয়ে বিজ্ঞ আদালতে মামলা দায়ের করলে আদালত মামলার তদন্তের জন্য পিবিআইকে নির্দেশ দেয়।

আরো পড়ুন:
দেশে কোরবানির হাট মাতাবে ঝিনাইদহের রাজা-বাদশা
হাতীবান্ধায় দুটি প্রাইমারী স্কুলের বেহাল দশা

মামলার তদন্ত কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক মো: নাসিম জানান, পুলিশ সুপারের নির্দেশে গাজীপুর-নরসিংদীসহ বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়। গতকাল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মনোহরদী উপজেলার নোয়াদিয়ার একটি বন্ধ ঘর থেকে সামিয়াকে উদ্ধার করা হয়। তবে এ ঘটনায় কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। কিশোরীকে পরিবারের কাছে হস্তান্তরসহ বাকী কার্যক্রম আদালতের নির্দেশে সম্পন্ন করা হবে।

জুলাই,০৬.২০২১ at ১৯:৫৫:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটি/এসআর