কলেজ ছাত্র আশিককে সহযোগীতার হাত বাড়িয়ে দিলেন মেয়র জাহাঙ্গীর আলম

গাজীপুরের টঙ্গীতে অসহায় কলেজ ছাত্র মোঃ আশিক হোসেন ইসমাইলের পড়াশুনা চলমান রাখতে পাশে দাড়ালেন গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র ও গাজীপুর মহানগরর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এডভোকেট মোঃ জাহাঙ্গীর আলম।

আশিক টঙ্গীর দত্তপাড়া এলাকার ওমর ফারুকের ছেলে। আশিক উত্তরাস্ত ওয়াল্ড ইউনিভার্সিটির কম্পিউটার ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের ২য় বর্ষের ছাত্র।

প্রসঙ্গত, গতকাল ৫ই জুলাই সোমবার রাত ৮.৩০ ঘটিকার সময় দেশব্যাপী স্বনামধন্য ঐতিহ্যবাহী টঙ্গী প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে কুশল বিনিময় করছিলেন গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব এডভোকেট মোঃ জাহাঙ্গীর আলম।

হঠাত করেই কালো বোরকা পরা একজন মহিলা ও একটি ছেলে প্রেসক্লাবের ভিতরে দরজার সামনে দাঁড়িয়ে আছে। তার বার বার ভিততে ঢুকতে চাইলে ক্লাবের একজন সাংবাদিক জানতে চায় আপনারা কার কাছে আসছেন। বলতেই অসুস্থ বয়স্ক মহিলা কেঁদে ফেললেন, তিনি বললেন, আমি জানি আমাদের মেয়র স্যার এখানে আসছেন।

ক্লাবের সাংবাইক মহিলা ও তার ছেলেকে জিজ্ঞেস করলেন মেয়র সাহেব এখানে আছেন আপনাকে কে বলেছে। মহিলা বললেন আমরা স্যারকে অনেক খুজতে খুজতে স্যারের গাড়ী এখানে আছে শুনে চলে আসছি। অতঃপর মেয়র জাহাঙ্গীর আলম জানতে চাইলেন কেন তাকে খুজছে। মহিলা কান্না বিজরিত কন্ঠে বললেন, স্যার আমার একমাত্র ছেলে পড়াশুনা করছে। কিন্তু টাকার অভাবে পরীক্ষা দিতে পারছেনা।

মেয়র জাহাঙ্গীর আলম একজন অসুস্থ মায়ের ছেলের পড়াশুনা চালানোর আকুতি সহ্য করতে না পেরে দ্রুত পকেটে থেকে ৩০.০০০ (ত্রিশ হাজার) টাকা অনুদান দিলেন।

আরো পড়ুন:
কোটচাঁদপুরে স্বামীর সঙ্গে অভিমানে স্ত্রীর আত্মহত্যা

গাজীপুর সিটি মেয়র আলহাজ্ব এডভোকেট মোঃ জাহাঙ্গীর আলম তার কর্মদক্ষতা ও উদারতার মাধ্যমে সর্বস্থরের মানুষের মন জয় করেছেন। মেয়র জাহাঙ্গীর আলম তার এই ধারাবাহিক কার্যক্রমের মাধ্যমে গাজীপুর তথা বাংলাদেশে আইকন হিসেবে পরিচিতি লাভ করবে বলে মনে করেন গাজীপুরের স্থানীয় এলাকাবাসী ও সাধারণ জনগন।

জুলাই,০৬.২০২১ at ১১:৪৮:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটি/এসআর