গাজীপুরে পারফেক্ট শপিং মল ও ইদ্রিস আলী টাওয়ারের ভিত্তিপ্রস্থর স্থাপন

গাজীপুর সিটি কর্পোরেশনের টঙ্গী পূর্ব থানাধীন কলেজ গেইট এলাকার ৩৫, হাজী ইদ্রিস আলী রোডে পারফেক্ট শপিং মল ও ইদ্রিস আলী টাওয়ার নামে পারফেক্ট এন্ড পারফেক্ট ডেভোলোপারস লিঃ এর নতুন ১০ তলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। গতকাল ৫জুলাই সোমবার বাদ জহুর নতুন ১০ তলা ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন করা হয়।

ভবনটির ১ম ও ২য় তলায় থাকছে পারফেক্ট শপিং মল, ৩য় ও ৪র্থ তলায় থাকছে অফিস, ব্যাংক, বিমাসহ অফিসিয়াল স্পেস ও ৫ম-১০ম তলায় ফ্লাট বিক্রয় করা হবে।

আরো পড়ুন:
বাংলাবাজার ফেরী ঘাটে জন শূন্য, নেই যানবাহনের চাপ
চৌগাছায় লকডাউনের মধ্যে দোকান খোলায় ৯ ব্যবসায়ির কাছ থেকে জরিমানা আদায়

ভিত্তিপ্রস্তর স্থাপন কালে উপস্থিত ছিলেন, পারফেক্ট এন্ড পারফেক্ট ডেভোলোপারস লিঃ এর চেয়ারম্যেন মোঃ কাইয়্যুম সরকার, ইমপ্রেস প্রোপারটিজ লিঃ এর চেয়ারম্যান ও পারফেক্ট এন্ড পারফেক্ট ডেভোলোপারস লিঃ এর পরিচালক ডা। মোঃ হাবিবুর রহমান, পারফেক্ট এন্ড পারফেক্ট ডেভোলোপারস লিঃ এর পরিচালক মোঃ বদরুল আলম পাশা, একুশে এন্টারপ্রাইজের ব্যাবস্থাপণা পরিচালক ও পারফেক্ট এন্ড পারফেক্ট ডেভোলোপারস লিঃ এর পরিচালক মোঃ আনিসুর রহমান টিপু, শাহ পরাণ ডেইরী ফার্ম, সাহসী এন্টারপ্রাইজ, সাহসী থ্রেড এন্ড এক্সোরসরিজের ব্যাবস্থাপণা পরিচালক ও পারফেক্ট এন্ড পারফেক্ট ডেভোলোপারস লিঃ এর পরিচালক হাজী মোঃ জাহাঙ্গীর হোসাইন, সাংবাদিক সাইদ, ছাত্রলীগ নেতা হুমায়ুন কবির বাপ্পী প্রমুখ।

জুলাই,০৬.২০২১ at ১০:২৮:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটি/এসআর