চৌগাছায় লকডাউনের মধ্যে দোকান খোলায় ৯ ব্যবসায়ির কাছ থেকে জরিমানা আদায়

যশোরের চৌগাছায় লকডাউনের মধ্যে দোকান খোলা রেখে ব্যবসা করায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৯ ব্যবসায়ির কাছ থেকে জরিমানা আদায় করা হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার প্রকৌশলী এনমুল হক ভ্রাম্যমাণ আদালতটি পরিচালনা করেন।

সোমবার সকালে পৌর সদরের যশোর বাসস্ট্যান্ডের একটি মার্কেটে অভিযান চালিয়ে ছয় ইলেক্ট্রনিক্স এর দোকানীকে বিভিন্ন অঙ্কে সাড়ে সাত হাজার এবং তার আগে বাজারের দুই জুয়েলারী ব্যবসায়ী ও এক ইলেক্ট্রনিক্স দোকানীকে তিন হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

এ সময় ক্যাপ্টেন তালহার নেতৃত্বে এক প্লাটুন সেনা সদস্য, নায়েক সুবেদার কবির হাসেনের নেতৃত্বে বিজিবি একটি দল, চৌগাছা থানার উপ-পরিদর্শক বিল্পবের নেতৃত্বে পুলিশ সদস্যরা তার সাথে ছিলেন।

ভ্রাম্যমাণ আদালতে চৌগাছা বাজারের রাসেল ইলেক্ট্রনিক্সের রাসেল ও সাবিহা ইলেক্ট্রনিক্সের আব্দুর রাজ্জাককে দুই হাজার টাকা করে, বি মজুমদার জুয়েলার্সের বাবু, রাজু জুয়েলার্সের ওলিয়ার রহমান ফুর্তি, স্কয়ার ইলেক্ট্রনিক্সের প্রনয় কুমার ভদ্র, অন্তর টেলিকমের সোহাগ, হালিমা টেলিকমের আফিল উদ্দিন, এম মোবাইল এন্ড কম্পিউটার্সের টিটুকে এক হাজার টাকা করে এবং সোহেল মোবাইল সার্ভিসিংয়ের সোহেল রানা জিকোকে ৫০০ টাকা জরিমানা করা হয়। এদের মধ্যে বি. মজুমদার জুয়েলার্স ও সাবিহা ইলেক্ট্রনিক্সকে ২য় পর্যায়ের লকডাউনেই দ্বিতীয় বারের মত জরিমানা করা হয়।

আরো পড়ুন:
কেশবপুরে অসহায় দরিদ্রদের মাঝে ইউপি সদস্য কামালের শাক-সবজী বিতরণ
ঈদে লকডাউন প্রসঙ্গে যা বললেন প্রতিমন্ত্রী

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার প্রকৌশলী এনামুল হক বলেন, বিধিনিষেধ মানতে ব্যবসায়ীদের পাশাপাশি ব্যবসায়ী নেতৃবৃন্দকে বারবার অনুরোধ করছি। বিধিনিষেধ কার্যকর করতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হচ্ছে। সংক্রমণ বৃদ্ধি রোধে আমরা সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি। তিনি আরো বলেন একবার জরিমানা করা হলেও কেউ কেউ আবারো দোকান খুলে ব্যবসা করছেন।

জুলাই,০৫.২০২১ at ২০:০৫:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটি/এসআর